Amar Sangbad
ঢাকা সোমবার, ২৯ এপ্রিল, ২০২৪,

রাজধানীতে তিনজনের অস্বাভাবিক মৃত্যু

সাহিদুল ইসলাম ভূঁইয়া

আগস্ট ২০, ২০২২, ০৩:৩১ পিএম


রাজধানীতে তিনজনের অস্বাভাবিক মৃত্যু

রাজধানীতে পৃথক ঘটনায় তিনজনের অস্বাভাবিক মৃত্যু হয়েছে। তারা হলেন পূর্ব বাড্ডার কাঠমিস্ত্রি আবু হানিফ (৫৪), খিলগাঁও বনশ্রীর লাবনী আক্তার সোহাগী (২৬) ও যাত্রাবাড়ী শেখদির সোহেল (৩৫)।

শুক্রবার (১৯ আগস্ট) দিনগত রাত থেকে শনিবার (২০ আগস্ট) সকাল পর্যন্ত পৃথক তিন ঘটনা ঘটে। শনিবার (২০ আগস্ট) এ তথ্য নিশ্চিত করেছে পুলিশ।

মরদেহগুলো ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

বাড্ডা থানার উপ-পরিদর্শক (এসআই) আল ইমরান আহমেদ জানান, শনিবার সকাল সাড়ে ৯টায় পূর্ব বাড্ডা সেকান্দারবাগ জাহেরা খাতুনের ভাড়া বাড়িতে আড়ার সঙ্গে রশি দিয়ে গলায় ফাঁস লাগানো অবস্থায় আবু হানিফের মরদেহ উদ্ধার করা হয়। তিনি বরগুনা সদর উপজেলার লেমুয়া গ্রামের বাসিন্দা, তিনি পেশায় কাঠমিস্ত্রী ছিলেন।  

আবু হানিফের দ্বিতীয় স্ত্রী চিনি বেগম জানান, শুক্রবার পারিবারিক বিষয়ে স্বামী-স্ত্রীর মধ্যে ঝগড়া হয়। এরপর রাতে হানিফ দরজা বন্ধ করে একাই ঘুমান। স্ত্রী পাশের বাড়িতে ঘুমিয়ে ছিলেন। সকালে তার ছেলে জানালা দিয়ে হানিফকে ঝুলন্ত অবস্থায় দেখতে পায়। পরে থানায় খবর দেন তারা।

এদিকে, ফরিদপুর নগরকান্দা উপজেলার সালাম শেখের মেয়ে লাবনী। ১ ছেলে ও ১ মেয়ে সহ স্বামী আমির হোসেনের সঙ্গে বনশ্রীর এইচ ব্লকের ৮ নম্বর রোডের একটি বাড়িতে ভাড়ায় থাকতেন।

ঢাকা মেডিক্যার কলেজ মর্গে তার বড় ভাই রাসেল শেখ জানান, লাবনী গৃহিণী আর তার স্বামী একটি বেসরকারি প্রতিষ্ঠানে চাকরি করেন। ৯ বছর আগে তাদের বিয়ে হয়েছিলো। শুক্রবার রাত ১২টায় আমির তাকে ফোন দিয়ে তাড়াতাড়ি তাদের বাসায় যেতে বলেন। এরপর তিনি গ্রামের বাড়ি থেকে ঢাকায় এসে ওই বাসায় গিয়ে লাবনীর মরদেহ দেখতে পান। তখন বাসায় খিলগাঁও থানা পুলিশও উপস্থিত ছিলো। তখন মরদেহ উদ্ধার করে তারা মর্গে পাঠায়।

তিনি জানান, লাবনীর স্বামী তাদের কাছে দাবি করেছেন, রাতে খাবার রান্না নিয়ে স্বামী-স্ত্রীর মধ্যে কথা কাটাকাটি হয়েছিল। পরে সবার অগোচরে ফ্যানের সঙ্গে ওড়না পেঁচিয়ে গলায় ফাঁস দিয়েছেন লাবনী।  

এদিকে যাত্রাবাড়ীর শেখদির মেম্বার গলিতে পরিবারের সঙ্গে ভাড়া বাড়িতে থাকতেন সোহেল (৩০)।

ঢামেক হাসপাতাল পুলিশ ক্যাম্পের ইনচার্জ (ইন্সপেক্টর) মো. বাচ্চু মিয়া তার মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে জানান, শুক্রবার রাত ১১টার দিকে তার বাবা মো. মোতালেব তাকে হাসপাতালে নিয়ে আসেন। তারা দাবি করেছেন, রাত সাড়ে ৮টার দিকে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন সোহেল। তবে আত্মহত্যার কারণ সম্পর্কে কিছু জানাতে পারেনি তারা।

আমারসংবাদ/এসএম

Link copied!