Amar Sangbad
ঢাকা রবিবার, ০৫ মে, ২০২৪,

পুলিশের এসআই পরিচয়ে প্রতারণা

নিজস্ব প্রতিবেদক

নিজস্ব প্রতিবেদক

ফেব্রুয়ারি ২৪, ২০২৩, ০৩:০০ পিএম


পুলিশের এসআই পরিচয়ে প্রতারণা

পুলিশের এসআই পরিচয়ে প্রতারণা করতেন আমিনুল ইসলাম (৩৩)। এর মাধ্যমে দেশের বিভিন্ন এলাকার লোকজনের কাছ থেকে মোটা অংকের টাকা হাতিয়ে নিতেন তিনি। ২৪ ফেব্রুয়ারি রাতে রাজধানীর শাহজাহানপুর এলাকা থেকে পুলিশ পরিচয়দানকারী এ প্রতারককে গ্রেপ্তার করে র‌্যাব-৩। 

শুক্রবার (২৪) ফেব্রুয়ারি দুপুরে র‍্যাব-৩ টিকাটুলি থেকে এ তথ্য জানান সিনিয়র সহকারী পুলিশ সুপার ফারজানা হক।

র‌্যাব-৩ এর অধিনায়ক লে. কর্নেল আরিফ মহিউদ্দিন আহমেদ জানান, সুনির্দিষ্ট অভিযোগের ভিত্তিতে র‌্যাব-৩ এর একটি বিশেষ আভিযানিক দল রাজধানীর শাহজাহানপুর থানাধীন উত্তর শাহজাহানপুর এলাকা থেকে পুলিশের এসআই পরিচয়দানকারী প্রতারককে আমরা গ্রেপ্তার করি।

আরিফ মহিউদ্দিন আহমেদ জানান, আমিনুল ইসলাম দীর্ঘদিন ধরে নিজেকে পুলিশের একজন এসআই পরিচয় দিয়ে বেকার যুবকদের চাকরি দেয়া, বিভিন্ন ব্যাংক থেকে লোনের জন্য সুপারিশ করে দেয়া, বিভিন্ন যানবাহনের টোকেন/পুলিশ পাশ তৈরি করে দেয়ার মতো প্রতারণামূলক লোভনীয় আশ্বাস দিয়ে দেশের বিভিন্ন এলাকার লোকজনের কাছ থেকে মোটা অংকের টাকা হাতিয়ে নিয়ে আত্মসাৎ করে আসছে।

তিনি বলেন, সুনির্দিষ্ট অভিযোগের ভিত্তিতেই প্রতারক আমিনুল ইসলামকে গ্রেপ্তার করা হয়। আগামীতেও এ সকল অপরাধীদের বিরুদ্ধে র‌্যাবের অভিযান অব্যাহত থাকবে। বর্তমানে গ্রেপ্তার আসামির বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হয়েছে।

এআরএস

Link copied!