Amar Sangbad
ঢাকা শনিবার, ২৭ এপ্রিল, ২০২৪,

জনগণের অধিকার প্রতিষ্ঠার জন্যই আ.লীগ প্রতিষ্ঠিত হয়েছে: শাওন

তজুমদ্দিন (ভোলা) প্রতিনিধি :

তজুমদ্দিন (ভোলা) প্রতিনিধি :

মে ২২, ২০২২, ০৭:৪৮ পিএম


জনগণের অধিকার প্রতিষ্ঠার জন্যই আ.লীগ প্রতিষ্ঠিত হয়েছে: শাওন

ভোলা-৩ আসনের সংসদ সদস্য নূরুন্নবী চৌধুরী শাওন বলেছেন, বাংলাদেশের জনগণের অধিকার প্রতিষ্ঠা করার জন্যই আওয়ামী লীগ প্রতিষ্ঠিত হয়েছে। তৃণমূল থেকে বাছাই করা নেতাকর্মীরাই একদিন দলের নেতৃত্ব দিবে। 

রোববার (২২ জুন) সকালে উপজেলা চাঁচড়া ইউনিয়নের ৭, ৮ ও ৯নং ওয়ার্ডের আওয়ামী লীগ কমিটি গঠন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

এমপি শাওন বলেন, প্রতিটি ওয়ার্ডে ওয়ার্ডে সম্মেলনের মাধ্যমে নেতা কর্মিদের সমর্থন নিয়ে আওয়ামী লীগের কমিটি গঠন করা হবে। কারণ জনসেবা ছাড়া জনপ্রতিনিধি হওয়া সম্ভব নয়। 

চাঁচড়া আ'লীগ সভাপতি শামসল হক মাস্টারের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন- উপজেলা আ'লীগ সভাপতি ফখরুল আলম জাহাঙ্গীর, সাধারণ সম্পাদক ফজলুল হক দেওয়ান, যুগ্ন সম্পাদক অধ্যক্ষ হেলালউদ্দিন সুমন, ইউপি চেয়ারম্যন মো: আবু তাহের, শহিদুল্যাহ কিরণ, মেহেদি হাসান মিশু, মো: রাসেল, চাঁচড়া আ'লীগ নেতা আলাউদ্দিন জামাল প্রমুখ।

পরে দ্বিতীয় অধিবেশনে চাঁচড়া ৭নং ওয়ার্ডে আঃ রবকে সভাপতি, জাকির মাঝিকে সাধারণ সম্পাদক, ৮নং ওয়ার্ডে মো সোহেলকে সাধারণ সম্পাদক ও ৯নং ওয়ার্ডে কয়ছর আহমেদকে সভাপতি ঘোষণা করে ওয়ার্ড কমিটি ঘোষণা করা হয়। ৮ ও ৯ নং ওয়ার্ডে সভাপতি-সম্পাদক পদে একাধিক প্রার্থী থাকায় পরবর্তীতে সিদ্ধান্ত গ্রহণ করা হবে।

আমারসংবাদ/এমএস  

Link copied!