Amar Sangbad
ঢাকা বুধবার, ২২ মে, ২০২৪,

মধুখালীর পঞ্চপল্লীর ঘটনাস্থল পরিদর্শনে ধর্মমন্ত্রী

ফরিদপুর প্রতিনিধি

ফরিদপুর প্রতিনিধি

এপ্রিল ২০, ২০২৪, ০৬:১১ পিএম


মধুখালীর পঞ্চপল্লীর ঘটনাস্থল পরিদর্শনে ধর্মমন্ত্রী

ফরিদপুরের মধুখালী উপজেলার ডুমাইন ইউনিয়নের পঞ্চপল্লীর ঘটনায় নিহতদের বাড়িতে গিয়ে পরিবারের সদস্যদের সান্ত্বনা ও সমবেদনা জানিয়েছেন ধর্ম বিষয়ক মন্ত্রণালয়ের মন্ত্রী মো. ফরিদুল হক খান।

শনিবার দুপুর সাড়ে ১২টার দিকে মধুখালী উপজেলার নওয়াপাড়া ইউনিয়নের চোপেরঘাট গ্রামে নিহতদের বাড়িতে যান ধর্ম মন্ত্রী।

এ সময় তিনি নিহত দুই ভাইয়ের বাবা মায়ের সঙ্গে কথা বলেন এবং ঘটনায় জড়িতদের আইনের আওতায় এনে দৃষ্টান্তমূলক বিচারের আশ্বাস দেন। মন্ত্রণালয়ের পক্ষ থেকে ২ লাখ টাকা সহায়তা দেন মন্ত্রী।

পরে চোপেরঘাট কবরস্থানে নিহতদের কবর জিয়ারত করেন তিনি।

এসময় ধর্ম মন্ত্রণালয়ের সচিব মু আ হামিদ জমাদ্দার, জেলা প্রশাসক মো. কামরুল আহসান তালুকদার, পুলিশ সুপার মোহাম্মদ মোর্শেদ আলমসহ কর্মকর্তা ও জেলা উপজেলা আওয়ামী লীগ নেতারা উপস্থিত ছিলেন। এরপর তিনি ডুমাইন ইউনিয়নের পঞ্চপল্লী গ্রামে ঘটনাস্থল পরিদর্শন করেন এবং স্থানীয় বাসিন্দাদের সঙ্গে কথা বলেন।

এ ব্যাপারে ফরিদপুরের পুলিশ সুপার মোহাম্মদ মোর্শেদ আলম(এসপি) বলেন, এ ঘটনায় তিনটি মামলা দায়ের করা হয়েছে। অজ্ঞাতনামা আসামিদের গ্রেফতারে পুলিশ অভিযান চালাচ্ছে।

এ বিষয়ে ফরিদপুরের জেলা প্রশাসক(ডিসি) মো. কামরুল আহসান তালুকদার বলেন, এ ঘটনায় জেলা প্রশাসনের পক্ষ থেকে অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট মো. আলী সিদ্দিকীর নেতৃত্বে তিন সদস্য বিশিষ্ট তদন্ত কমিটি গঠন করা হয়েছে। তদন্ত কার্যক্রম চলছে।

ইএইচ

Link copied!