Amar Sangbad
ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪,

খোকসায় গাছের নিচে চাপা পড়ে শিশুর মৃত্যু 

খোকসা (কুষ্টিয়া) প্রতিনিধি 

খোকসা (কুষ্টিয়া) প্রতিনিধি 

মে ২৩, ২০২২, ০৬:২৮ পিএম


খোকসায় গাছের নিচে চাপা পড়ে শিশুর মৃত্যু 

কুষ্টিয়ার খোকসায় প্রতিবেশীর বাড়িতে বেড়াতে গিয়ে খেজুর গাছের নিচে চাপা পরে তিন বছরের এক শিশুর মৃত্যু হয়েছে।

এই মর্মান্তিক ঘটনাটি ঘটেছে শোসপুর ইউনিয়নের সাতপাখিয়া গ্রামের ইন্দ্রোজিত পাড়ই এর দ্বিতীয় পুত্র সন্তান কনক (৩) সোমবার দুপুরের দিকে নিহত হয়। এ সময় শিশুটির মা কল্পনা পাড়ই সাথে ছিলেন। 

শিশুটির নিবাক বাবা ইন্দ্রোজিত পাড়ই ও নিহত শিশুর পরিবার সূত্রে জানা গেছে, মা কল্পনা শিশু কনক কে সাথে নিয়ে প্রতিবেশী মনিরুল ইসলামের বাড়িতে নতুন ঘর তোলা দেখার উদ্যেশ্যে যান। এ সময় ওই প্রতিবেশীর বাড়িতে শ্রমিকরা একটি খেজুরের গাছ কাটছিল। শিশুটি তার মায়ের সাথে নিরাপদ দূরত্বে অপর একটি ঘরের মেঝেতে বসেন। এ সময় হঠাৎ করে কাটা খেজুর গাছটি প্রায় ১০ ফুট দূরে বসা শিশু কনকের উপর আছড়ে পরে। ঘটনা স্থলেই শিশুটির মৃত্যু হয়।

সন্তানের মৃত্যুতে শোকে পাথর বুনে গেছেন বাবা ইন্দ্রোজিত। কারো কোন প্রশ্নের উত্তর দিচ্ছেন না। মৃত ছেলের পায়ের কাছে বসে আছেন অনেকটা আয়েসী ভঙ্গিতে।

বারবার জ্ঞান হারিয়ে ফেলছেন শিশুটি মা কল্পনা। তবে জ্ঞান ফিরলেই বলছেন, তার ছেলের মৃত্যুর জন্য কারো দোষে নেই, দুর্ঘটনা দিয়ে প্রভূ তার ছেলেকে নিয়ে গেছে।

থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা সৈয়দ আশিকুর রহমান বলেন, শিশুটি গাছ চাপাই মারা গেছে। তাই এ বিষয়ে একটি অপমৃত্যু মামলা হবে। তবে শিশুর পরিবার আবেদন করলে ময়না তদন্ত বাদেই শিশুর সৎকার করা যেতে পারে বলে তিনি জানিয়েছেন।

আমারসংবাদ/কেএস

Link copied!