Amar Sangbad
ঢাকা মঙ্গলবার, ০৫ জুলাই, ২০২২, ২১ আষাঢ় ১৪২৯

হুড়কা ইউনিয়ন মহিলা আ.লীগের নতুন কমিটি ঘোষণা

রামপাল প্রতিনিধি

রামপাল প্রতিনিধি

জুন ১৫, ২০২২, ০৫:১৮ পিএম


হুড়কা ইউনিয়ন মহিলা আ.লীগের নতুন কমিটি ঘোষণা

ননীবালা বিশ্বাসকে সভাপতি এবং সরলা মন্ডলকে সাধারণ সম্পাদক করে রামপাল উপজেলার হুড়কা ইউনিয়ন মহিলা আওয়ামী লীগের নতুন কমিটি ঘোষণা করা হয়েছে। 

মঙ্গলবার সম্মেলন শেষে সন্ধ্যায় নতুন সভাপতি ও সাধারণ সম্পাদকের নাম ঘোষণা করেন বাগেরহাট জেলা নেতৃবৃন্দ।

জাতীয় নির্বাচনকে সামনে রেখে তৃণমূল পর্যায়ের দলকে ঐক্যবন্দ করতে উপজেলার দশটি ইউনিয়নের এই কমিটি গঠন করা হচ্ছে। তারই ধারাবাহিকতায় উপজেলার হুড়কা ইউনিয়ন পরিষদ চত্বরে মঙ্গলবার বিকেল সাড়ে ৫ টায় ইউনিয়ন মহিলা আওয়ামী লীগের ত্রি বার্ষীক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে।

ইউনিয়ন মহিলা আওয়ামী লীগের সভাপতি ননীবালা বিশ্বাসের সভাপতিত্বে ও ইউনিয়ন আওয়ামী লীগের সাধারন সম্পাদক বিচিত্র বীর্য পাড়ের সঞ্চালনায় প্রধান অতিথি হিসাবে বক্তব্য দেন বাগেরহাট জেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি এ্যাডভোকেট সীতা রাণী দেবদাথ। 

বিশেষ অতিথি হিসাবে বক্তব্য দেন-জেলা মহিলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক এ্যাডভোকেট শরিফা খানম, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মোল্লা আব্দুর রউফ, জেলা আওয়ামী লীগের সদস্য শেখ মোঃ আবু সাইদ, উপজেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক ও উপজেলা চেয়ারম্যান সেখ মোয়াজ্জেম হোসেন, উপজেলা ভাইস চেয়ারম্যান নূরুল হক লিপন, মহিলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক ও উপজেলা ভাইস চেয়ারম্যান হোসনে আরা মিলি, ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও ইউনিয়ন চেয়ারম্যান তপন কুমার গোলদার, ভোজপাতিয়া ইউনিয়নের চেয়ারম্যান তরফদার মাহফুজুর হক টুকু, মোড়লগঞ্জ উপজেলার তেলিগাতী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোর্শেদা আক্তার,  উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক মনির আহমেদ প্রিন্স, আবুল কালাম আজাদ, সরকার বোরহান উদ্দিন, উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক শেখ সাদী প্রমূখ।

ত্রি বার্ষিক সম্মেলনে অতিথিরা বলেন, সামনে জাতীয় নির্বাচন বর্তমান সরকারকে পূনরায় বিপুল ভোটে নির্বাচন করে উন্নয়নের ধারা অব্যহত রাখতে হবে। মানুষ এখন সুখে শান্তিতে বসবাস করছে কিন্তু স্বাধীনতা বিরোধী বিএনপি, জামায়াত ক্ষমতায় আসলে মানুষের সুখ শান্তি হারাম হয়ে যাবে। উন্নয়ন বাধাগ্রস্ত হবে। তারা সরকারের উন্নয়নমুখী প্রকল্পের বিরোধিতা করে কেবলই সমালোচনা করে। তাদের ভোট নেই আছে কেমল মুখ ভরা কথা। সামনে নির্বাচনকে বানচাল ও চক্রান্ত করে ক্ষমতায় আসার পায়তারা করছে বলেও দাবি করেন। এজন্য তৃণমূল পর্যায়ের সকল নেতাদের সজাগ ও ঐক্যবন্দ থাকার আহবান করেন।

নির্বাচিত অন্যন্যরা হলেন-সহ-সভাপতি বুলবুল সুলতানা ও স্বাগতা বাছাড়, যুগ্ম সাধারণ সম্পাদক কবরী বোস ও গোপেশ্বরী বাছাড়, সাংগঠনিক সম্পাদক অনামিকা হালদার।

আমারসংবাদ/এআই