Amar Sangbad
ঢাকা শনিবার, ২৭ এপ্রিল, ২০২৪,

পদ্মা সেতু উদ্বোধনে আখাউড়ায় আনন্দ র‌্যালী  

আাখাউড়া প্রতিনিধি

আাখাউড়া প্রতিনিধি

জুন ২৫, ২০২২, ০২:১১ পিএম


পদ্মা সেতু উদ্বোধনে আখাউড়ায় আনন্দ র‌্যালী   

স্বপ্নের পদ্মা সেতুর উদ্বোধন উপলক্ষে ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়ায় আওয়ামী লীগ ও সহযোগি সংগঠনের উদ্যোগে এক আনন্দ র‌্যালী অনুষ্ঠিত হয়েছে। 

শনিবার (২৫ জুন) সকাল সাড়ে ১০টায় পৌরশহরের সড়ক বাজারস্থ দলীয় কার্যালয় থেকে র‌্যালীটি বের হয়ে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে দলীয় কার্যালয়ে সামনে ফিরে আসে। 

র‌্যালীতে আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ ও মহিলালীগসহ সকল অঙ্গ সংগঠনের বিপুল সংখ্যক নেতাকর্মী অংশ নেয়। র‌্যালী শেষে নেতাকর্মীরা রং খেলায় মেতে ওঠে। একে অপরকে রং মাখিয়ে নেচে-গেয়ে আনন্দ উচ্ছ্বাস প্রকাশ করে। 

পরে দলীয় কার্যালয়ে উপজেলা আওয়ামী লীগের সভাপতি মোহাম্মদ আলী চৌধুরীর সভাপতিত্বে আলোচনা সভায় বক্তব্য রাখেন-উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও পৌর মেয়র তাকজিল খলিফা কাজল, পৌর আওয়ামীলীগের সভাপতি এড. আব্দুল্লাহ ভূইয়া, যুবলীগের যুগ্ম আহবায়ক আব্দুল মমিন বাবুল, ছাত্রলীগের সভাপতি শাহাব উদ্দিন বেগ শাপলু, সাধারণ সম্পাদ সাখাওয়াত হোসেন নয়ন প্রমুখ।

এসময় অন্যান্যের মধ্যে আরও উপস্থিত ছিলেন-মোগড়া ইউনিয়নের চেয়ারম্যান এম.এ. মতিন, আওয়ামীলীগের সাবেক যুগ্ম আহবায়ক মোঃ সেলিম ভূইয়া প্রমুখ। আলোচনা শেষে নেতাকর্মীদের মাঝে মিষ্টি বিতরণ করা হয়।

 আমারসংবাদ/এআই

Link copied!