Amar Sangbad
ঢাকা রবিবার, ০৫ মে, ২০২৪,

হুমকির ঘটনায় শিক্ষা মন্ত্রণালয়সহ বিভিন্ন দপ্তরে অভিযোগ দিলেন সহকারী শিক্ষক 

গাজীপুর সদর প্রতিনিধি

গাজীপুর সদর প্রতিনিধি

জুন ২৯, ২০২২, ০৬:২২ পিএম


হুমকির ঘটনায় শিক্ষা মন্ত্রণালয়সহ বিভিন্ন দপ্তরে অভিযোগ দিলেন সহকারী শিক্ষক 

গাজীপুরের শ্রীপুর উপজেলা প্রাথমিক সহকারী শিক্ষক সমিতির সাধারণ সম্পাদক লুৎফর রহমান ফরহাদ কে মুঠোফোনে হুমকি দেয়ার অভিযোগ উঠেছে। এ বিষয়ে তিনি আইনি সহযোগিতা চেয়ে শ্রীপুর মডেল থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন। 

পাশাপাশি বুধবার (২৯ জুন) প্রাথমিক শিক্ষা অধিদপ্তরের মহাপরিচালক ও দুর্নীতি দমন কমিশনে অভিযোগ দায়ের করেছেন।

জানা গেছে, গত (২০ জুন) সকালে মুলাইদ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক অনুকূল সরকারকে শ্রীপুর উপজেলা সহকারী শিক্ষা কর্মকর্তা সিকদার হারুন-অর-রশিদ ফোন করে বলেন আপনার মোবাইলে এসএমএস দিয়ে একটি নাম্বার পাঠিয়েছি, ওই নাম্বারে ফরহাদ কে ফোন করতে বলুন, এছাড়াও তিনি বলেন ওই নাম্বারটি প্রাথমিক শিক্ষা অধিদপ্তরের পরিচালক প্রশাসনের নাম্বার। প্রধান শিক্ষক বলা মাত্রই ফরহাদ ওই মুঠোফোনে যোগাযোগ করেন। 

লুৎফর রহমান ফরহাদ বলেন, আমি ওই নাম্বারে ফোন করে পরিচয় দেয়া মাত্রই আমাকে হুমকি দিয়ে বলেন তুমি কি তোমার নিজ এলাকার কর্মস্থলে থাকতে চাও? তুমি কি তোমার (সেফটি) নিরাপত্তা চাও? তবে ঝামেলা মিটিয়ে ফেলো। এই বলে তিনি ফোন কেটে দেন। এমন অবস্থায় আমি ও আমার পরিবারের সদস্যদের নিয়ে নিরাপত্তা হীনতায় আছি। তাই সংশ্লিষ্ট কর্তৃপক্ষ ও প্রশাসনের সহযোগিতা কামনা করছি।

এ বিষয়ে উপজেলা সহকারী শিক্ষা কর্মকর্তা সিকদার হারুন-অর-রশিদ মুঠোফোনে বলেন, ‌আমাকে উপজেলা শিক্ষা কর্মকর্তা নূর মোহাম্মদ স্যার ওই নাম্বারটি প্রধান শিক্ষককে দিতে বলেছেন। আমি তাই করেছি। 

শিক্ষা কর্মকর্তা নূর মোহাম্মদ বলছেন, জেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা মোফাজ্জল হোসেন নাম্বারটি দিয়েছেন। তবে এ বিষয়ে জেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তার সাথে মুঠোফোনে একাধিকবার যোগাযোগ করেও তাকে পাওয়া যায়নি।

কেএস 

Link copied!