Amar Sangbad
ঢাকা শনিবার, ২৭ এপ্রিল, ২০২৪,

রাজারহাটে ভিজিএফ চাল পাবে ৪৭ হাজার উপকারভোগী

রাজারহাট (কুড়িগ্রাম) প্রতিনিধি

রাজারহাট (কুড়িগ্রাম) প্রতিনিধি

জুলাই ৪, ২০২২, ০৫:০৯ পিএম


রাজারহাটে ভিজিএফ চাল পাবে ৪৭ হাজার উপকারভোগী

পবিত্র ঈদ উল আজহা উপলক্ষে রাজারহাট উপজেলার সাত ইউনিয়নে ৪৭ হাজার ১৭৪জন দুস্থ অসহায় তালিকাভুক্ত উপকারভোগীদের জন্য ১০ কেজি করে চাল বিতরণ করা হবে। 

রাজারহাট উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা সজিবুল করিম আমার সংবাদ বলেন, এবারে পবিত্র ঈদ উল আজহা উপলক্ষে ত্রাণ ও দুর্যোগ মন্ত্রণালয় কর্তৃক  ৪৩১টন ৪৭ কেজি চাল বরাদ্দ পেয়েছি। আমরা সাত ইউনিয়ন পরিষদ চেয়ারম্যানদ্বয়কে তাদের বরাদ্দকৃত চাল বিতরণের উদ্দেশ্য তালিকা চেয়েছি, এবং আগামি ৬ জুলাই বুধবার থেকে দায়িত্বপ্রাপ্ত ট্যাগ কর্মকর্তার উপস্থিতিতে প্রতিটি ইউনিয়ন পরিষদে পর্যায়ক্রমে বিতরণ শুরু হবে ইনশাআল্লাহ।

ঘড়িয়াল ডাঙ্গা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আবদুল কুদ্দুস প্রামাণিক বলেন, আমরা তালিকা প্রস্তুত করে জমা দিয়েছি।বরাদ্দকৃত খাদ্য গুদাম হতে চাল উত্তোলন প্রক্রিয়া চলমান রয়েছে এবং ঊর্ধ্বতন কর্মকর্তার নির্দেশ মোতাবেক বিতরণ শুরু করা হবে। 

এবিষয়ে রাজারহাট উপজেলা নির্বাহী কর্মকর্তা নূরে তাসনীম আমার সংবাদকে বলেন, আমরা আশা করছি নিয়ম অনুপাতে ঈদের আগে উপকার ভোগীর হাতে বিতরণ করতে পারবো। আমরা সবধরনের ব্যবস্থা গ্রহণ করেছি আশা করতেছি সুষ্ঠুভাবে বিতরণ সম্পন্ন হবে। 

আমারসংবাদ/এআই

Link copied!