Amar Sangbad
ঢাকা শনিবার, ২০ আগস্ট, ২০২২, ৫ ভাদ্র ১৪২৯

বুড়িচংয়ে পৃথক অভিযানে ১০ কেজি গাঁজা সহ আটক ৩ 

বুড়িচং (কুমিল্লা) প্রতিনিধি

বুড়িচং (কুমিল্লা) প্রতিনিধি

জুলাই ৫, ২০২২, ০৮:১৪ পিএম


বুড়িচংয়ে পৃথক অভিযানে ১০ কেজি গাঁজা সহ আটক ৩ 

কুমিল্লার বুড়িচংয়ে পৃথক অভিযান চালিয়ে ১০ কেজি গাঁজা সহ তিনজনকে আটক করেছে বুড়িচং থানা পুলিশ। 

মঙ্গলবার (৫ জুলাই) দুপুরে গোপন সংবাদের ভিত্তিতে উপজেলার কুমিল্লা-সালদা সড়কের দক্ষিণ গ্রাম বাজার থেকে ৩ কেজি গাঁজা সহ এক মাদক ব্যবসায়ীকে আটক করে। 

অপরদিকে উপজেলার লড়িবাগ তিন মাথার মোড় এলাকায় লড়িবাগ-পাচোড়া সড়কে পুলিশ অভিযান চালিয়ে ৭ কেজি গাঁজা সহ ২ মাদক ব্যবসায়ীকে আটক করে। উভয় ঘটনায় বুড়িচং থানায় পৃথক দুটি মাদক আইনে মামলা দায়ের করা হয়েছে। 

বুড়িচং থানার ওসি মোঃ মারুফ রহমান বিষয়টি নিশ্চিত করে জানান, মঙ্গলবার দুপুরে বুড়িচং থানার এসআই মোঃ আজিজুর রহমান, এএস আইনুর আলম সঙ্গীয় ফোর্স সহ গোপন সংবাদের ভিত্তিতে উপজেলার রাজাপুর ইউনিয়ন এর দক্ষিণ গ্রাম বাজারে অবস্থান নেন। 

এসময় ভারতীয় সীমান্তবর্তী এলাকা থেকে একজন লোক পায়ে হেঁটে কুমিল্লা-সালদা সড়কের দক্ষিণ গ্রাম বাজার এসে কুমিল্লা গামী সিএনজির জন্য অপেক্ষা করে। পুলিশ তার ব্যাগ তল্লাশি চালিয়ে ৩ কেজি গাঁজা উদ্ধার করে এবং তাকে থানায় নিয়ে আসে। 

আটককৃত ব্যক্তি চাঁদপুর জেলার কচুয়া উপজেলার মাস্টিগাছা উত্তর পাড়া শহীদ ড্রাইভারের বাড়ির শহীদ হোসেন এর ছেলে মুরাদ হোসেন (২৬)। 

অপর অভিযানটি ৩ জুলাই একই ইউনিয়ন এর বারেশ্বর-পাচোড়া সড়কের লড়িবাগ তিন রাস্তার মোড়ে বুড়িচং থানার এসআই মোঃ নয়ন হোসেন, এএসআই নুর আলম সঙ্গীয় ফোর্স সহ গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে উল্লেখিত  স্থানে পুলিশ সন্দেহজনক দুই জনের ব্যাগ তল্লাশি চালিয়ে ৭ কেজি গাঁজা উদ্ধার করে এবং তাদেরকে থানায় নিয়ে আসে।

আসামিরা হলো-গোলাম রব্বানী ও গোলাম রাব্বী। আসামিদেরকে কুমিল্লা কোর্টের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

আমারসংবাদ/এআই 

Dairy-Farm
Prani Sompod

সারাবাংলা থেকে আরও