Amar Sangbad
ঢাকা রবিবার, ০৫ মে, ২০২৪,

ট্রেনের নিচে পড়েও বেঁচে গেলেন গৃহবধূ

আখাউড়া প্রতিনিধি

আখাউড়া প্রতিনিধি

জুলাই ২৩, ২০২২, ০৩:৪৫ পিএম


ট্রেনের নিচে পড়েও বেঁচে গেলেন গৃহবধূ

ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়ায় ট্রেনের নিচে পড়ে অলৌকিকভাবে বেঁচে গেলেন লিজা (২০) নামের এক গৃহবধূ। শুক্রবার বিকেলে ঢাকা- সিলেট ও চট্টগ্রাম-ঢাকা রেল পথের আখাউড়া তিতাস সেতুর উপর এ ঘটনা ঘটে।

লিজা আখাউডড়া উপজেলার দক্ষিণ ইউনিয়নের বড় কুড়ি পাইকা গ্রামের জুনায়েদ মিয়ার স্ত্রী। এ ঘটনার একটি ভিডিও ক্লিপ মুহূর্তের মধ্যে সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়ে পড়ে।

গৃহবধূ লিজা জানান, ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলার বরিশাল গ্রামে তার ফুফুর বাড়িতে বেড়াতে যায় সে। সেখান থেকে স্বামী জুনায়েদ ও তার ননদের সাথে আসার পথে তিতাস রেল সেতু পার হচ্ছিলেন। সেতুর পশ্চিম দিক থেকে পূর্ব প্রান্তে আসার সময় হঠাৎ দেখতে পান এটি ট্রেন তার কাছাকাছি এসে পড়েছে। এ সময় তার স্বামী জুনায়েদ ও তার ননদ নিরাপদে অবস্থান নেন। কিন্তু লিজা ট্রেনটি কাছাকাছি আসার আগ মুহূর্তে দৌড় দিলে খুঁচট খেয়ে রেললাইনে পড়ে যায়। এ সময় তিনি রেল লাইনের মাঝামাঝি শুয়ে পড়লে ট্রেনটি তার উপর দিয়ে চলে যায়। তিন আল্লার কাছে শুকরিয়া আদায় করেন এবং সকলের কাছে দোয়া কামনা করেন।

প্রত্যক্ষদর্শী ও তার স্বামীর জুনায়েদ মিয়া জানান, ট্রেনটি চলে গেলে দেখি আল্লাহর রহমতে লিজার শারীরিকভাবে কোন ক্ষতি হয়নি। এ অবস্থায় সে অচেতন হয়ে পড়ে। উপস্থিত সবার সহযোগিতায় তাকে উদ্ধার করে আখাউড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হলে প্রাথমিক চিকিৎসা শেষে তাকে বাড়িতে নিয়ে আসা হয়।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক মোঃ ইকরাম জানান, ঐই গৃহবধূর শরীরে ব্যথা আছে কোন আঘাতের চিহ্ন নেই। পরিবারের সদস্যরা তাকে বাড়িতে নিয়ে গেছেন।

শনিবার (২৪ জুলাই) সকালে লিজার বাসায় গিয়ে দেখা যায় সে সুস্থ ও স্বাভাবিক রয়েছে। তার পরিবারের সদস্যরা আল্লাহর কাছে শুকরিয়া আদায় করেন এবং সকলের দোয়া কামনা করেন।

কেএস 

Link copied!