Amar Sangbad
ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪,

সিলেটে ১৩ ঘণ্টা লোডশেডিং ধরে নতুন সময়সূচি প্রকাশ

সিলেট ব্যুরো

সিলেট ব্যুরো

জুলাই ২৫, ২০২২, ০২:৩২ পিএম


সিলেটে ১৩ ঘণ্টা লোডশেডিং ধরে নতুন সময়সূচি প্রকাশ
ফাইল ছবি

সিলেটের কোনো কোনো স্থানে ১৩ ঘণ্টা পর্যন্ত লোডশেডিং ধরে নতুন সময়সূচি প্রকাশ করেছে বিদ্যুৎ উন্নয়ন বোর্ড। এর ফলে দিনের বেশিরভাগ সময় লোডশেডিং থাকবে সিলেটে। রোববার (২৪ জুলাই) জারি করা নতুন সূচি সোমবার থেকেই কার্যকর হচ্ছে।

পর্যাপ্ত সরবরাহ না থাকায় এই সিদ্ধান্ত নেয়া হয়েছে বলে গণমাধ্যমকে জানিয়েছেন পিডিবির বিদ্যুৎ বিক্রয় ও বিতরণ বিভাগ-২-এর নির্বাহী প্রকৌশলী সামছ ই আরেফিন।

তিনি আরও বলেন,  আমরা চাহিদা অনুযায়ী বিদ্যুৎ পাচ্ছি না। চাহিদার ৩০ থেকে ৩৩ শতাংশ বরাদ্দ পাচ্ছি। এতে শিডিউলের বাইরে গিয়ে আরও বেশি সময় লোডশেডিং করতে হচ্ছে। মানুষজন যাতে আগে থেকেই জানতে পারেন, সেজন্য ১৩ ঘণ্টা লোডশেডিং ধরে সূচি প্রকাশ করা হয়েছে। এটিও প্রাথমিক সূচি। বিদ্যুৎ সরবরাহের ওপর ভিত্তি করে লোডশেডিং সূচি থেকে বাড়তে বা কমতে পারে।

নতুন শিডিউল অনুযায়ী, সিলেট মহানগরীর বালুচর, আরামবাগ, আল-ইসলাহ, নতুন বাজার, গোপালটিলা, আলুরতল, টিবি গেট, সোনারপাড়া, মজুমদারপাড়া, পূর্ব মিরাবাজার, দর্জিপাড়া, খারপাড়া, কুমারপাড়া, নাইওরপুল, ধোপাদিঘিরপাড়, ঝরনারপাড়, কুশিঘাট, নয়াবস্তি, টুলটিকর, মিরাপাড়া, মেন্দিবাগ, সাদাটিকর, নোওয়াগাঁও, শাপলাবাগ, মেন্দিবাগ, হকার্স মাকেট, কালীঘাট, আমজাদ আলী রোড, মহাজনপট্টি, মাছিমপুর, ছড়ারপার, উপশহর ব্লক-এইচ, আই, জে, ই, এফ, জি, সাদাটিকর, রায়নগর, ঝর্নারপাড়, দর্জিবন্দ, বসুন্ধরা, খরাদিপাড়া, দপ্তরীপাড়া, আগপাড়া, কাজীটুলা, মানিকপীর মাজার, নয়াসড়ক, বারুতখানা, জেলরোড, হাওয়াপাড়া, চারাদিঘীরপাড়, চালিবন্দর, কাষ্টঘর, সোবহানীঘাট, বিশ্বরোড, জেলখানা, বঙ্গবীর, পৌরমার্কেট, শিবগঞ্জ, টিলাগড়, সবুজবাগ, সেনপাড়া, হাতিমবাগ, লামাপাড়া, রাজপাড়া উপশহর ব্লক-এ, বি, সি, ডি, তেররতন, মেন্দিবাগ পয়েন্ট, ডুবড়ীহাওর, নাইওরপুল, ধোপাদিঘিরপাড়, সোবহানীঘাট, বঙ্গবীর যতরপুর, মিরাবাজার, আগপাড়া, ঝেরঝেরিপাড়া, মীরেরচক, মুক্তিরচক, মুরাদপুর, পীরেরচক এলাকাগুলো ২৪ ঘণ্টায় ১১ থেকে ১৩ ঘণ্টা লোড শেডিংয়ের মধ্যে পড়বে।

আমারসংবাদ/এআই

Link copied!