Amar Sangbad
ঢাকা মঙ্গলবার, ৩০ এপ্রিল, ২০২৪,

সভায় চেয়ারম্যানদের উপস্থিতি নিয়ে এমপি তুহিনের ক্ষোভ প্রকাশ

নান্দাইল (ময়মনসিংহ) প্রতিনিধি

নান্দাইল (ময়মনসিংহ) প্রতিনিধি

জুলাই ২৯, ২০২২, ০৫:০৪ পিএম


সভায় চেয়ারম্যানদের উপস্থিতি নিয়ে এমপি তুহিনের ক্ষোভ প্রকাশ

ময়মনসিংহ-৯ নান্দাইল আসনের দুইবারের জাতীয় সংসদ সদস্য আলহাজ্ব মো. আনোয়ারুল আবেদীন খান তুহিন উপজেলা প্রশাসন ও উপজেলা পরিষদের গুরুত্বপূর্ণ সভায় ইউপি চেয়ারম্যানদের উপস্থিতি নিয়ে অসন্তোষ প্রকাশ করেন।

বৃহস্পতিবার (২৮ জুলাই) নান্দাইল উপজেলা পরিষদ হল রুমে নান্দাইল উপজেলা প্রশাসনের আয়োজিত উপজেলা আইনশৃংখলা কমিটির মাসিক সভা ও উপজেলা পরিষদের মাসিক সভা সহ সমন্বয় কমিটির সভায় ইউপি চেয়ারম্যানগণ তাদের নিজ নিজ উপস্থিতি যথাযথ না হওয়ায় এবং সভায় চেয়ারম্যানদের অনুপস্থিতি ও মাসিক সভাগুলো গুরুত্ব না দেওয়ায় সংসদ সদস্য খুবই ক্ষোভ প্রকাশ করেন।

সংসদ সদস্য আলহাজ্ব মোঃ আনোয়ারুল আবেদীন খান তুহিন আরো বলেন, উপজেলা প্রশাসন ও উপজেলা পরিষদের বিভিন্ন সভায় কেউ কেউ সভা শুরুর ১০ মিনিট পর, কেউ ১৫ মিনিট, কেউ ২০ মিনিট আবার কেউবা ৩০ মিনিট পর আগমন ঘটে। একটি সভ্য সভায় এরকম বিষয় কখনও কাম্য হতে পারে না। আমরা কেউই জ্ঞানহীন নই, প্রত্যেকই মোবাইল ফোন ব্যবহার করি। তাই সময়ের যথাযথ ব্যাবহার প্রয়োজনবোধ করা উচিত বলে মনে করি।

পরে সংসদ সদস্য মাদকের বিরুদ্ধে কঠোর হুশিয়ারী দিয়ে বলেন, নান্দাইলকে যেমন জুয়ার কবল থেকে মুক্ত করেছি, তেমনি আগামী ১০ দিনের মধ্যে মাদকের ডিলার ও মাদক সেবীদের বিরুদ্ধে যথাযথ আইনানুগ ব্যবস্থা গ্রহণ করে নান্দাইলকে মাদকমুক্ত করবো। সে লক্ষ্যে, মাদক কারবারি ও মাদক সেবীদের কোন ছাড় নয়। তাদের (মাদক অপরাধীদের) পক্ষে কোন সহযোগীতাকারীকেও কোন ছাড় দেওয়া হবে না।

এসময় আইন শৃঙ্খলা কমিটির কমিটির সভাপতি উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ আবুল মনসুরের সভাপতিত্বে সভায় উপস্থিত ছিলেন কমিটির প্রধান উপদেষ্ঠা এমপি মো. আনোয়ারুল আবেদীন খান তুহিন, উপদেষ্ঠা উপজেলা পরিষদ চেয়ারম্যান হাসান মাহমুদ জুয়েল, পৌর মেয়র রফিক উদ্দিন ভূইঁয়া, ভাইস চেয়ারম্যান সারোয়ার জাহান জিটু প্রমুখ।

আলোচনায় আরো অংশগ্রহণ করেন সহকারী কমিশনার ভূমি ও নির্বাহী ম্যাজিস্ট্রেট এটিএম আরিফ, নান্দাইল মডেল থানার অফিসার ইনচার্জ মিজানুর রহমান আকন্দ, হাইওয়ে থানার অফিসার ইনচার্জ মোল্লা জাকির হোসেন, ইউপি চেয়ারম্যান মো. শাহাব উদ্দিন ভূইঁয়া, রফিকুল ইসলাম রেনু, সাইফুল ইসলাম, নান্দাইল প্রেসকাবের সভাপতি সিনিয়র সাংবাদিক এনামুল হক বাবুল, সাংবাদিক আলম ফরাজী, রমেশ কুমার পার্থ প্রমুখ।

কেএস 

Link copied!