Amar Sangbad
ঢাকা শনিবার, ১৩ আগস্ট, ২০২২, ২৯ শ্রাবণ ১৪২৯

কুষ্টিয়ায় লোকমানের হত্যাকারীদের গ্রেপ্তার ও ফাঁসির দাবিতে মানববন্ধন

নজরুল ইসলাম মুকুল, কুষ্টিয়া

নজরুল ইসলাম মুকুল, কুষ্টিয়া

আগস্ট ৪, ২০২২, ০৩:৩১ পিএম


কুষ্টিয়ায় লোকমানের হত্যাকারীদের গ্রেপ্তার ও ফাঁসির দাবিতে মানববন্ধন

কুষ্টিয়ায় রক্সি প্রেইন্টের এরিয়া ম্যানেজার মোঃ লোকমান হোসেনের হত্যাকারীদের গ্রেপ্তার ও ফাঁসির দাবিতে মানববন্ধন করেছে মজমপুর গেট হার্ডওয়ার দোকান মালিকরা। কুষ্টিয়া জেলা শিল্পকলা একাডেমীর সামনে বৃহস্পতিবার (৪ আগস্ট) বেলা ১১ টায় এই মানববন্ধন অনুষ্ঠিত হয়।

মানববন্ধনে বক্তারা বলেন, পূর্ব পরিকল্পিতভাবে এই হত্যাকাণ্ডটি ঘটনো হয়েছে। তারা অভিযোগ করে বলেন, দর্পণ হার্ডওয়ারের কাছে রক্সি প্রেইন্ট দশ লক্ষ টাকা পেতো কিছুদিন আগে দুই লক্ষ টাকার একটা চেক প্রদান করে দর্পণ হার্ডওয়ার। তাতে টাকা না থাকলে লোকমান পুনরায় ঐ দোকানে যায় সে সময় তাকে মারধোর ও এই নির্মমতা চালানো হয় এবং তাকে হত্যা করেছে এমন অভিযোগ করেন দোকান মালিকরা। এই হত্যাকাণ্ডের সাথে যারা যারা জড়িত এবং পরিকল্পনাকারীদেরকে আইনের আওতায় এনে ফাঁসির দাবি করেন মানববন্ধনে বক্তারা।

উল্লেখ্য, গতকাল বুধবার বেলা ১১ টায় দর্পণ হার্ডওয়ারের পিছনে লোকমান হোসেনের অর্ধ গলিত মরদেহ উদ্ধার করে ভেড়ামারা পুলিশ। তিনি ২ আগস্ট থেকে নিখোঁজ হন তার স্ত্রী টুম্পা ভেড়ামারা থানায় একটি জিডি করে ছিলেন। নিখোঁজের একদিন পরেই তার মরা দেহ উদ্ধার করা হয়। তিনি কুষ্টিয়ায় রক্সি প্রেইন্টের এরিয়া ম্যানেজার হিসেবে কর্মরতা ছিলেন। শহরের মজমপুরে থাকতেন তার গ্রামের বাড়ি খুলনা বাগেরহাট। এই ঘটনার পর থেকে দর্পণ হার্ডওয়ারের কর্মরত সকলেই আত্মগোপনে আছে।

কেএস