Amar Sangbad
ঢাকা মঙ্গলবার, ৩০ এপ্রিল, ২০২৪,

বিএমপি’র মাসিক কল্যাণ সভা অনুষ্ঠিত

বরিশাল ব্যুরো

বরিশাল ব্যুরো

আগস্ট ৭, ২০২২, ০২:১৫ পিএম


বিএমপি’র মাসিক কল্যাণ সভা অনুষ্ঠিত

বরিশাল পুলিশ লাইন্স ড্রিল সেডে রোববার (৭ আগস্ট) সকাল সাড়ে ৯ টায় বিএমপি’র মাসিক কল্যাণ সভা অনুষ্ঠিত হয়। সভায় সভাপতিত্ব করেন পুলিশ কমিশনার মোঃ সাইফুল ইসলাম, বিপিএম-বার। সভার শুরুতেই সভাপতি বিএমপি’র সকল সদস্যদের বিবিধ কল্যাণ সাধনে বিগত মাসের আবেদনের প্রেক্ষিতে গৃহীত সিদ্ধান্তের বাস্তবায়ন পর্যালোচনা করেন এবং চলতি মাসে বিভিন্ন সদস্যদের আবেদনের প্রেক্ষিতে বিভিন্ন কল্যাণমূলক সিদ্ধান্ত গ্রহণ করেন।

এ সময় তিনি অফিসার-ফোর্সদের সার্বিক কল্যাণ সাধন নিশ্চিতকল্পে আর্থিক সহায়তা, চিকিৎসা, ছুটি, বেতন-রেশন, ডাইনিং, ক্যান্টিন সহ সার্বিক বিষয়ে সকলের সাথে মতবিনিময় করে বিভিন্ন দিক-নির্দেশনা প্রদান করেন এবং কল্যাণ সাধনের পাশাপাশি ডিসিপ্লিন মেনে চলার জন্য সকলকে নির্দেশনা প্রদান করেন। এসময় বিএমপিতে কর্মরত ৫ জন পুলিশ সদস্যকে অবসরোত্তর বিদায়ী সংবর্ধনা প্রদান করা হয়। এবং ফুলেল শুভেচ্ছা জানিয়ে তাদের ক্রেস্ট ও উপহার সামগ্রী প্রদান করা হয়।

এ সময় আরো উপস্থিত ছিলেন, বিএমপি অতিরিক্ত পুলিশ কমিশনার ক্রাইম এন্ড অপারেশন মোহাম্মদ এনামুল হক, সদর দপ্তরের উপ-পুলিশ কমিশনার মোহাম্মদ নজরুল হোসেন, উপ-পুলিশ কমিশনার উত্তর জাকির হোসেন মজুমদার, পিপিএম-সেবা, উপ-পুলিশ কমিশনার দক্ষিণ আলী আশরাফ ভুঞা, বিপিএম-বার, উপ-পুলিশ কমিশনার ট্রাফিক এস এম তানভীর আরাফাত পিপিএম-বার, উপ-পুলিশ কমিশনার ডিবি মনজুর রহমান পিপিএম-বার সহ বিএমপি’র সকল শীর্ষ কর্মকর্তাবৃন্দ।

কেএস 
 

Link copied!