Amar Sangbad
ঢাকা সোমবার, ২০ মে, ২০২৪,

রাজবাড়ীতে পাসপোর্ট অফিসে যুবকে মারধর

পাংশা (রাজবাড়ী) প্রতিনিধি

পাংশা (রাজবাড়ী) প্রতিনিধি

আগস্ট ১০, ২০২২, ০৮:৫৬ পিএম


রাজবাড়ীতে পাসপোর্ট অফিসে যুবকে মারধর

রাজবাড়ী আঞ্চলিক পাসপোর্ট অফিসে সেবাগ্রহীতা তানভির হোসেন খান (৩৫) নামে যুবকে মারধরের ঘটনা ঘটেছে। বুধবার দুপুরে রাজবাড়ী আঞ্চলিক পাসপোর্ট অফিসের বাইরে এ ঘটনা ঘটে। তানভির হোসেন খান পাংশা উপজেলার যশাই ইউপির চরদুরর্ভদিয়া গ্রামের জসিম উদ্দিন আহম্মেদের ছেলে।

জানা যায়, সেবাগ্রহীতা যুবক তানভির হোসেন খান সকালে তার পাসপোর্ট নবায়ন করতে আসেন। অনেক ভিড় থাকায় অন্য সেবা গ্রহীতাদের মত সেও লাইনে দাঁড়িয়ে থাকেন। দুপুর রারোটার দিকে একটি যুবক সিরিয়াল ভেঙ্গে কাউন্টারে কথা বলার চেষ্টা করেন। সে সময় কাউন্টারে থাকা দ্বায়িত্বরত ব্যক্তি তাকে লাইনে দাঁড়িয়ে থেকে আসতে বলেন। সে সময় তানভির হোসেন ওই যুবককে বলেন ভাই আমরা সকাল থেকে লাইনে দাঁড়িয়ে আছি আপনিও লাইনে দাঁড়িয়ে আসেন। একথা বলায় ওই যুবকের সাথে তারভিরের কথাকাটাকাটি হয়। এক পর্যায়ে ওই যুবকটি বাইরে বের হয়ে যায়। কিছুক্ষণ পরে একটি যুবক তানভিরকে ডেকে অফিসের বাইরে নিয়ে মারধর শুরু করে। পরে স্থানীয়রা এসে তানভিরকে রক্ষা করে।

তানভির হোসেন খান বলেন, সকাল থেকে আমি পাসপোর্ট অফিসে রয়েছি। সবারমত লাইনে দাঁড়িয়ে রয়েছি। হঠাৎ দুই যুবক এসে কাউন্টারে কথা বলছে। কিন্তু কাউন্টার থেকে তাদের বলেছে আপনারা লাইনে দাঁড়িয়ে আসেন। আমি শুধু বলেছি ভাই আপনারা লাইনে দাঁড়িয়ে আসেন। একথা বলায় তারা বলে আমরা সাংবাদিক। আমাদের লাইন লাগে না। উত্তরে আমি বললাম সাংবাদিক তো দেশ ও জাতির জন্য কাজ করে। আমরা সকাল থেকে লাইনে দাঁড়িয়ে আছি আর আপনি এসেই পাসপোর্টের কাজ করতে পারে না । একথা বলাতেই আমার উপরে চড়াও হয় তারা। পরে বাইরে ডেকে নিয়ে আমাকে মারধর করে।  

অপর প্রশ্নের জবাবে বলেন, আমি কোন মামলায় যেতে চাচ্ছি না। কারণ আমি ঢাকাতে একটি প্রাইভেট কোম্পানিতে চাকরি করি। সেখান থেকে এসে মামলা পরিচালনা করা সম্ভব না।

রাজবাড়ী আঞ্চলিক পাসপোর্ট অফিসের উপসহকারী পরিচালক প্রবীর বড়ুয়া বলেন, এক যুবককে মারধরের ঘটনা ঘটেছে শুনেছি। তবে সেটা অফিসের মধ্যে না। অফিসের মধ্যে কোন ঘটনা ঘটলে আমি নিজেই পুলিশ ডেকে ব্যবস্থা নিতাম।

আমারসংবাদ/এসএম

Link copied!