Amar Sangbad
ঢাকা শনিবার, ২৭ এপ্রিল, ২০২৪,

মাটিরাঙ্গায় রামগড় তথ্য অফিসের আয়োজনে মহিলা সমাবেশ অনুষ্ঠিত

খাগড়াছড়ি প্রতিনিধি

খাগড়াছড়ি প্রতিনিধি

আগস্ট ১৩, ২০২২, ০৪:১৬ পিএম


মাটিরাঙ্গায় রামগড় তথ্য অফিসের আয়োজনে মহিলা সমাবেশ অনুষ্ঠিত

রামগড় তথ্য অফিসের আয়োজনে মাটিরাঙ্গা উপজেলার খেদাছড়া সরকারি প্রাথমিক বিদ্যালয় সভা কক্ষে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এঁর আদর্শ এবং মহান মুক্তিযুদ্ধের চেতনায় উন্নত ও সমৃদ্ধ বাংলাদেশ গড়ে তোলার জন্য বিভিন্ন ক্ষেত্রে সরকারের উন্নয়ন কর্মকান্ড এবং সাফল্য অর্জন বিষয়ে মহিলা সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। 

শনিবার (১৩ আগস্ট) সকাল ১০টার দিকে মাটিরাঙ্গা উপজেলার খেদাছড়া সরকারি প্রাথমিক বিদ্যালয় সভা কক্ষে মহিলা সমাবেশে রামগড় তথ্য অফিসের সহকারী তথ্য অফিসার  মোঃ বেলায়েত হোসেন এর সভাপতিত্বে উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন-মাটিরাঙ্গা সরকারি ডিগ্রী কলেজের অধ্যক্ষ প্রশান্ত কুমার ত্রিপুরা, খেদাছড়া সরকারি প্রাথমিক বিদ্যালয় এঁর প্রধান শিক্ষক  শাহেদা আক্তার, সহকারী শিক্ষকবৃন্দ,স্থানীয় জন প্রতিনিধি বৃন্দ বক্তব্য রাখেন।

উক্ত অনুষ্ঠানে প্রধানমন্ত্রী শেখ হাসিনার দশটি বিশেষ উদ্যোগ, গুজব ও সাম্প্রদায়িকতা বিরোধী সচেতনতা, মানব পাচার, মাদক, ইভটিজিং, বাল্যবিয়ে প্রতিরোধে সকলকে সচেতন থাকার আহবান জানান। বিভিন্ন ক্ষেত্রে সরকারের উন্নয়ন কর্মকাণ্ড এবং মাদক ও বাল্যবিয়ের কুফল সম্পর্কে আলোচনা করা হয়।

শতাধিক নারী অনুষ্ঠানে অংশগ্রহন করে। উক্ত অনুষ্ঠানে ১৫ আগস্ট জাতীয় শোক দিবস উদযাপন উপলক্ষে ও  সচেতনতামূলক চলচ্চিত্র প্রদর্শন করা হয় এবং শিক্ষক, অংশগ্রহণকারী, ছাত্র-ছাত্রীদের মাঝে নবারুণ ও সচিত্র বাংলাদেশ পুস্তিকা বিতরণ করা হয়।

Link copied!