Amar Sangbad
ঢাকা শনিবার, ২০ এপ্রিল, ২০২৪,

৩ দরিদ্র পরিবারকে হুইল চেয়ার প্রদান

মো. মাসুম বিল্লাহ

আগস্ট ১৩, ২০২২, ০৬:৪৫ পিএম


৩ দরিদ্র পরিবারকে হুইল চেয়ার প্রদান

নরসিংদীর বেলাবো উপজেলার তিনটি দরিদ্র পরিবারের মাঝে হুইল চেয়ার বিতরণ করা হয়েছ। ব্যক্তিগত উদ্যোগের অংশ হিসেবে যুবলীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক কাজী মো. মাজহারুল ইসলাম এ হুইল চেয়ার বিতরণ করেন।

শুক্রবার (১২ আগষ্ট) বেলাবো উপজেলার তিনটি দরিদ্র পরিবারের বাড়িতে গিয়ে তিনটি হুইল চেয়ার তুলে দেন তিনি।

উপজেলার বেলাব সদর ইউনিয়ন গ্রাম মাটিয়ালপাড়ার মো. সিরাজ মিয়া, চর উজলাব ইউনিয়নের গ্রাম চর আমলাব বুদ্ধি প্রতিবন্ধী মাহবুবা হক নিঝনা নারায়নপুর ইউনিয়নের ৬নং ওয়ার্ড গ্রাম দড়িকান্দী আলমগীরকে (প্রতিবন্ধী) ১টি করে মোট তিনটি হুইলচেয়ার প্রদান করেন।

এসময় কাজী মো. মাজহারুল ইসলাম বলেন, আওয়ামী লীগ সরকার জনগণের সরকার। এ সরকার সবসময়ই অসহায় ও দরিদ্র মানুষের পাশে দাঁড়িয়েছে। এই সরকারের প্রত্যেক নেতাকর্মী একটি নিবেদিত প্রাণ। 

তাই আমিও সে দলের যুবলীগের কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক হিসেবে অসহায় ও দরিদ্র মানুষের পাশে দাঁড়াতে আমার পক্ষ হতে দরিদ্র পরিবারগুলোর হাতে একটি করে সেলাই মেশিন ও হুইল চেয়ার প্রদান করে যাচ্ছি। এই সেলাই মেশিন প্রদানের ধারাটি আমার চলমান থাকবে। 

উল্লেখ্য বিগত ১০ বছর যাবত কাজী মাজহার মনোহরদী-বেলাব প্রত্যন্ত অন্চলে সাধারণ জনগণের পাশে থেকে কাজ করে যাচ্ছে। ইতোমধ্যে ১০টি হুয়িল চেয়ার ও ৩৩টি সেলাই মেশিন প্রদান করেছেন তিনি।


আমারসংবাদ/টিএইচ

Link copied!