Amar Sangbad
ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪,

সন্তানের গুলিতে জাতীয় পার্টির নেতার স্ত্রীর মৃত্যু

চট্টগ্রাম প্রতিনিধি

চট্টগ্রাম প্রতিনিধি

আগস্ট ১৬, ২০২২, ০৫:৫০ পিএম


সন্তানের গুলিতে জাতীয় পার্টির নেতার স্ত্রীর মৃত্যু

চট্টগ্রাম পটিয়া পৌরসভার সাবেক মেয়র শামসুল আলমের স্ত্রী জেসমিন আক্তার নিজ সন্তান মাইনুলের গুলিতে নিহত হয়েছেন। শামসুল আলম মাস্টারের মৃত্যুর এক মাস ২ দিনের মাথায় এই ঘটনা ঘটলো।

মঙ্গলবার (১৬ আগস্ট) বেলা পৌনে ২টার দিকে সাবেক মেয়র শামসুল আলম মাস্টারের বাড়িতে এ ঘটনা ঘটে। পৈত্রিক সম্পত্তির ভাগাভাগির দ্বন্দ্বের জের ধরে এই ঘটনা ঘটতে পারে বলে জানা গেছে। ৩৩ বছর বয়সী মাইনুল চট্টগ্রামের চকবাজার এলাকায় থাকেন। তিনি বিবাহিত। তিনি যুবলীগের রাজনীতির সাথে সম্পৃক্ত রয়েছেন।

এলাকার প্রত্যক্ষদর্শীরা জানান, শুনেছি ছেলে মাইনুল গুলি করে মাকে হত্যা করেছে। সে নেশাগ্রস্ত ছিল। বাবার জীবদ্দশায়ও সে বাবা মা দুজনের অবাধ্য ছিল।পটিয়া থানার এসআই নুরুল আমিন বলেন, প্রাথমিক তদন্তে ছেলের পিস্তলের গুলি বলে শুনা যাচ্ছে।

গত ১৩ জুলাই বার্ধক্যজনিত কারণে মারা যান জাতীয় পার্টির (এরশাদ) কেন্দ্রীয় কমিটির ভাইস চেয়ারম্যান ও পটিয়া পৌরসভার সাবেক প্রথম মেয়র বীর মুক্তিযোদ্ধা শামসুল আলম মাস্টার। তার বিপুল ধন সম্পদ রয়েছে। তার দুই ছেলে ও এক মেয়ে।

এরমধ্যে মেয়ে অস্ট্রেলিয়ায় থাকে। জানা গেছে বাবার মৃত্যুর পর থেকেই মাইনুলের অভিযোগ ছিল তা মা তাকে ও তার ভাইকে পৈত্রিক সম্পত্তি থেকে বঞ্চিত করে বোনকে সব সম্পত্তি দিয়ে দেয়ার চেষ্টা করছে।

এআই 

Link copied!