Amar Sangbad
ঢাকা মঙ্গলবার, ৩০ এপ্রিল, ২০২৪,

বগুড়ায় বাস-সিএনজি সংঘর্ষ, নিহত ২

বগুড়া প্রতিনিধি

বগুড়া প্রতিনিধি

আগস্ট ১৮, ২০২২, ০৭:৫৬ পিএম


বগুড়ায় বাস-সিএনজি সংঘর্ষ, নিহত ২

বগুড়ায় যাত্রীবাহী বাস ও সিএনজি চালিত অটোরিক্সার মুখোমুখি সংঘর্ষে ২জন নিহত হয়েছেন।

বৃহস্পতিবার (১৮ আগস্ট) দুপুরে উপজেলার শাহবন্দেগী ইউনিয়নের হামছায়াপুর নামক স্থানে ঢাকা-বগুড়া মহাসড়কে এই দুর্ঘটনা ঘটে।

দুর্ঘটনায় নিহতদের মধ্যে সিএনজি চালকের নাম আব্দুল বাছেদ (৩৫)। সে শেরপুর উপজেলার মির্জাপুর ইউনিয়নের বিরইল গ্রামের শাহার উদ্দিনের ছেলে। নিহত অপরজনের পরিচয় পাওয়া যায়নি। 

এ ঘটনায় আহত হয়েছেন আরো অন্তত চারজন যাত্রী। তাদেরকে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) হাসপাতালে ভর্তি করা হয়েছে। এর মধ্যে দুইজনের অবস্থা আশঙ্কাজনক চিকিৎসক জানিয়েছে।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, রংপুর থেকে ঢাকাগামী হানিফ পরিবহনের একটি যাত্রীবাহী বাস (ঢাকা মেট্রো ব-১৪-৮৭৫৩) মহাসড়কের হামছায়াপুর নামক স্থানে পৌঁছালে বিপরীত দিক থেকে আসা সিএনজি চালিত অটোরিক্সার মধো মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটে। 

এতে সিএনজির চালকসহ ছয়জন গুরুতর আহত হন। স্থানীয়দের সহযোগিতায় ফায়ার সার্ভিসের কর্মীরা তাদেরকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স নিয়ে যান।

কিন্তু হাসপাতালে নেয়ার পথেই অজ্ঞাত পরিচয় (৩০)সিএনজির এক যাত্রী মারা যান। আর অন্যান্য আহতদের অবস্থার অবনতি ঘটলে তাৎক্ষণিক বগুড়া শজিমেক হাসপাতালে স্থানান্তর করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় সিএনজি চালক আব্দুল বাছেদ মারা যান।

এ ব্যাপারে শেরপুর হাইওয়ে পুলিশ ক্যাম্পের ইনচার্জ বানিউল আনাম বলেন, দুর্ঘটনার পরপরই বাসের চালক ও তার সহকারি পালিয়ে যাওয়ায় তাদের কাউকে গ্রেপ্তার করা যায়নি। 

তবে দুর্ঘটনা কবলিত বাস ও সিএনজি জব্দ করা হয়েছে। নিহতদের লাশ বগুড়া শহিদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

 

আমারসংবাদ/টিএইচ

Link copied!