Amar Sangbad
ঢাকা মঙ্গলবার, ৩০ এপ্রিল, ২০২৪,

ব্রাহ্মণপাড়ায় মা ও শিশু সহায়তা কর্মসূচি বিষয়ক অবহিতকরণ সভা

কুমিল্লা প্রতিনিধি

কুমিল্লা প্রতিনিধি

আগস্ট ২২, ২০২২, ০৪:২৭ পিএম


ব্রাহ্মণপাড়ায় মা ও শিশু সহায়তা কর্মসূচি বিষয়ক অবহিতকরণ সভা

‘যত্নে রাখি শিশু ও মা, গড়ি আগামীর সম্ভাবনা’ এই স্লোগানকে সামনে রেখে কুমিল্লা জেলার ব্রাহ্মণপাড়া উপজেলায় মা ও শিশু সহায়তা কর্মসূচি বিষয়ক অবহিতকরণ সভা অনুষ্ঠিত হয়েছে। 

সোমবার (২২ আগস্ট) বেলা ১২ টায় উপজেলা পরিষদ মিলনায়তনে উপজেলা মহিলা বিষয়ক কার্য্যালয়ের আয়োজনে উপজেলা পর্য্যায়ে এই অবহিতকরণ সভা অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) সোহেল রানা‍‍`র সভাপতিত্বে ও মহিলা বিষয়ক কর্মকর্তা লুৎফা ইয়াছমিনের সঞ্চালনায় উপস্থিত ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব মুহাম্মদ আবু জাহের, সহকারী কমিশনার (ভূমি) কাউছার হামিদ, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ আবু হাসনাত মোঃ মহিউদ্দিন মুবিন, উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান আমিনুল ইসলাম সুজন, মহিলা ভাইস চেয়ারম্যান মোসাঃ তাহমিনা হক পপি, থানার অফিসার ইনচার্জ (তদন্ত) নাজমুল হাছান।

উপস্থিত ছিলেন ইউপি চেয়ারম্যান যথাক্রমে মোঃ জহিরুল হক, মোঃ ফরিদ উদ্দিন, সাইফুল ইসলাম আলাউল আকবর, মোহাম্মদ সুমন মিয়া (ভারপ্রাপ্ত), মোঃ আব্দুল্লাহ আল মামুন, আনিসুর রহমান ভূইঁয়া রিপন, ওমর ফারুক, মনির হোসেন চৌধুরী, প্রেসক্লাবের সভাপতি সৈয়দ আহাম্মদ লাভলু, সমাজসেবা কর্মকর্তা বরুণ চন্দ্র দে। সভায় মা ও শিশুর সহায়তায় বিভিন্ন পরামর্শ গ্রহণ করা হয়।

কেএস 

Link copied!