Amar Sangbad
ঢাকা সোমবার, ২৯ এপ্রিল, ২০২৪,

গোপালগঞ্জে মিথ্যা মামলা দিয়ে জমি দখলের চেষ্টা

গোপালগঞ্জ প্রতিনিধি

গোপালগঞ্জ প্রতিনিধি

আগস্ট ২৪, ২০২২, ০৩:৫৬ পিএম


গোপালগঞ্জে মিথ্যা মামলা দিয়ে জমি দখলের চেষ্টা

গোপালগঞ্জ সদর উপজেলার গোপীনাথপুর শরীফ পাড়ায় মিথ্যা মামলা দিয়ে হয়রানি করে জমি দখলের চেষ্টার অভিযোগ উঠেছে শরীফ খসরুল আলম নামে এক সরকারি কর্মকর্তার বিরুদ্ধে। ভূক্তভোগী শরীফুল ইসলাম শরীফ মিথ্যা মামলা থেকে প্রতিকার পেতে জেলা প্রশাসক বরাবর অভিযোগ দায়ের করেন।

শরীফুল ইসলাম শরীফ বলেন, আমাদের বাড়ীর পাশে গোপীনাথপুর মৌজার বি,আর,এস ৮০৯ নং খতিয়ানের বি,আর,এস ৮৩৩৪ নং দাগের ২২ শতক ভূমি শরীফ  মহাশীন আলীর নিকট থেকে ২০২০ সালে দলিল মূলে ক্রয় করে ভোগ দখল করে আসছি। আমাদের পার্শ্ববর্তী শরীফ খসরুল আলম স্থানীয় সরকার ঢাকা বিভাগে সহকারি প্রশাসনিক কর্মকর্তা  পদে চাকরি করেন। 

তিনি উক্ত জমি ক্রয় করতে ব্যর্থ হয়ে সরকারি চাকরির ক্ষমতা বলে তার পিতা খবির উদ্দীন শরীফকে বাদী বানিয়ে একের পর এক মিথ্যা মামলা দিয়ে আমাদেরকে হয়রানি করছে। আমাদের জমিতে আমরা কোন প্রকার কাজ করতে গেলে পুলিশ এনে বাধা দেয় । তাদের অনেক টাকা, সেই টাকার বলে আমাদের বিভিন্ন ভাবে চাপ শৃষ্টি করছে। এ ছাড়া তার ছোট ভাই তসরুল শরীফকে দিয়ে দেশীয় অস্ত্র দিয়ে ভয় ভীতি দেখিয়ে জোর পূর্বক ভাবে  জমি ভোগ দখলের চেষ্টা করছে ও জীবন নাশের হুমকি দিচ্ছে। বর্তমানে আমরা নিরাপত্তা হীনতায় ভূগছি।

শরীফ খসরুল আলম অভিযোগ অস্বীকার করে বলেন, ওই জমি আমাদের শরিকের সম্পত্তি। আমাদের কাছে বিক্রি না করে অন্যের কাছে বিক্রি করায় আমরা হকসুফা মামলা করি। আমরা আদালতের রায়ের অপেক্ষায় আছি।

কেএস 

Link copied!