Amar Sangbad
ঢাকা রবিবার, ০৫ মে, ২০২৪,

আখাউড়ায় খেলনা পিস্তল দেখিয়ে হুমকি, আটক ২

আখাউড়া প্রতিনিধি

আখাউড়া প্রতিনিধি

আগস্ট ২৫, ২০২২, ১২:১৪ পিএম


আখাউড়ায় খেলনা পিস্তল দেখিয়ে হুমকি, আটক ২

ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়ায় খেলনা পিস্তল দেখিয়ে দেখিয়ে হুমকি ও ভয় দেখানোর অভিযোগে ২ যুবককে আটক করে পুলিশে দিয়েছে স্থানীয়রা।

মোবাইল বিক্রিকে কেন্দ্র করে অত্র উপজেলার উত্তর ইউনিয়নের রামধননগর গ্রামে বুধবার (২৪ আগস্ট) বিকালে এ ঘটনা ঘটে।

আটকৃতরা হলেন- রামধনগর গ্রামের লিটন মিয়ার ছেলে রবিন (২৫) ও একই গ্রামের দুলাল মিয়ার ছেলে মোঃ রাব্বি (২৪),  তাদের বিরুদ্ধে ১৫১ ধারায় আইনানুগ ব্যবস্থা গ্রহন পূর্বক আদালতে প্রেরণের প্রক্রিয়া চলছে বলে পুলিশ জানিয়েছেন।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, রবিন মিয়া ভারত থেকে অবৈধ পথে কিস্তির মাধ্যমে একটি মোবাইল ফোন এনে রামধনগর গ্রামের নিজাম মিয়ার ছেলে সাকিবের কাছে বিক্রি করে। মোবাইল ফোনটি কয়েক দিন পরে লক (বন্ধ) হয়ে যাওয়ায় সাকিব মিয়া রবিন মিয়াকে লক খোলে দিতে বলে। কিন্তু রবিন মোবাইলের লক খুলে দিতে না পারায় সাকিব টাকা ফেরত চায়। এ নিয়ে তাদের মধ্যে বিরোধ সৃষ্টি হয়। বিষয়টি সমাধানের জন্য বুধবার বিকালে দু’পক্ষের লোকজন সালিশ বৈঠকে বসে। কথাবার্তার এক পর্যায়ে রবিন ও রাব্বি কোমর থেকে পিস্তল বের করে হুমকি দেয়। স্থাবীয় মুক্তিযোদ্ধা আব্দুস সামাদ উপস্থিত লোকজনের সহায়তায় তাদেরকে আটক করে পুলিশে খবর দেয়। পরে আখাউড়া থানার ওসি মোঃ আসাদুল ইসলাম সঙ্গীয় ফোর্স নিয়ে ঘটনাস্থলে গিয়ে তাদেরকে আটক করে থানায় নিয়ে যায়।

এ ব্যপারে আখাউড়া থানার ওসি মোঃ আসাদুল ইসলাম বলেন, খবর পেয়ে আমি ঘটনাস্থলে গিয়ে তাদেরকে আটক করেছি। বিষয়টি স্থানীয় ভাবে তারা মীমাংসা করেছেন বলে আমাকে স্থানীয় চেয়ারম্যান এর মাধ্যমে জানানো হয়েছে। প্রাথমিক ভাবে ঘটনার সত্যতা প্রমাণিত হওয়ায় তাদের ১৫১ ধারায় আদালতে সোপর্দের প্রস্ততি চলছে।

কেএস 

Link copied!