Amar Sangbad
ঢাকা সোমবার, ২৯ এপ্রিল, ২০২৪,

নীলফামারীতে জেলা পুলিশ সুপারের বিদায় সংবর্ধনা

নীলফামারী প্রতিনিধি

নীলফামারী প্রতিনিধি

আগস্ট ২৭, ২০২২, ০৬:৫৭ পিএম


নীলফামারীতে জেলা পুলিশ সুপারের বিদায় সংবর্ধনা

নীলফামারীতে জেলা পুলিশ সুপারের অতিরিক্ত ডিআইজি পদে পদোন্নতি ও বদলিজনিত কারণে বিদায় সংবর্ধনা অনুষ্ঠিত হয়েছে। শনিবার (২৭ আগস্ট) দুপুরে পুলিশ অফিস  কনফারেন্স রুমে জেলা পুলিশের আয়োজনে এ বিদায় সংবর্ধনা অনুষ্ঠিত হয়।

বিদায় সংবর্ধনায় পুলিশ সুপার মোহাম্মদ মোখলেছুর রহমান বিপিএম, পিপিএম (অতিরিক্ত ডিআইজি) বলেন, আমি জেলায় প্রায় ২ বছর ৭ মাস দায়িত্বে ছিলাম এই দীর্ঘ সময়ে সকল সাংবাদিকদের সাথে কাজ করার একটা সুসম্পর্ক ছিল। চেষ্টা করেছি ঘটনা ঘটার পর সমাধান না করে, ঘটনাগুলো না ঘটার এ জন্য জেলার সকল সাংবাদিকসহ সবশ্রেণি পেশার মানুষজন আমাকে সহযোগিতা করেছে। তিনি এই বিদায় বেলায় সবাইকে আন্তরিক অভিনন্দন জানান।

এ সময় নীলফামারী প্রেসক্লাবের সভাপতি তাহমিন হক ববি, সাধারণ সম্পাদক হাসান রাব্বী প্রধান, নীলফামারী রিপোর্টার্স ইউনিটির সভাপতি পারভেজ উজ্জ্বল, সাধারণ সম্পাদক ও আমার সংবাদের জেলা প্রতিনিধি আল- আমিন, যুগ্ম সাধারণ সম্পাদক নাসির উদ্দিন শাহ মিলন, দপ্তর সম্পাদক ও জেলা মফস্বল সাংবাদিক ফোরামের সাধারণ সম্পাদক নুর আলম, দৈনিক জনতার জেলা প্রতিনিধি এন.এম হামিদী, নিউজ24 আব্দুর রশিদ শাহ, বাংলাভিশনের  নূরে আলম সিদ্দিকী, মাই টিভির আজিজুল বুলু, চ‍্যানেল আইর আনোয়ারুল আলম প্রধান, ডেইলি স্টারের আসাদুজ্জামান টিপুসহ বিভিন্ন প্রিন্ট ও ইলেক্ট্রনিক্স মিডিয়ার সংবাদকর্মীরা উপস্থিত ছিলেন।

আমারসংবাদ/এসএম

Link copied!