Amar Sangbad
ঢাকা সোমবার, ২৯ এপ্রিল, ২০২৪,

ক্ষেতলাল থানা পরিদর্শনে পুলিশ সুপার মোহাম্মদ নূরে আলম

ক্ষেতলাল (জয়পুরহাট) প্রতিনিধি

ক্ষেতলাল (জয়পুরহাট) প্রতিনিধি

আগস্ট ২৮, ২০২২, ০৯:১০ পিএম


ক্ষেতলাল থানা পরিদর্শনে পুলিশ সুপার মোহাম্মদ নূরে আলম

জয়পুরহাট জেলার নবাগত পুলিশ সুপার মোহাম্মদ নূরে আলম পিপিএম বার ক্ষেতলাল থানা পরিদর্শন করেছেন। রবিবার (২৮ আগস্ট) বেলা ৪টায় তিনি ক্ষেতলাল থানায় পরিদর্শনে মোহাম্মদ নূরে আলম ওই সময় থানার অফিসার ইনর্চাজ রওশন ইয়াজদানী তাকে ফুলেল শুভেচ্ছা জানান।

শুভেচ্ছা গ্রহণের পর তিনি সালাম গ্রহণ করে ক্ষেতলাল থানার অফিস কক্ষসহ বিভিন্ন স্থান সরজমিনে পরিদর্শন করেন। সেই সাথে সুশৃঙ্খলভাবে পেশাগত দায়িত্ব যথাযথভাবে পালনের নির্দেশ প্রদান করেন। পুলিশ সুপার থানার সকল অফিসার ফোর্সের সহিত সৌজন্য সাক্ষ্যৎকালে ফোর্সের কল্যাণ নিশ্চিত করার লক্ষে অফিসার ইনচার্জকে দ্রুত সমাধানের নির্দেশ প্রদান করেন। ক্ষেতলাল থানায় কর্মরত সকল এসআই ও এএসআইদের সাথে পরিচিত হন।

পরে থানা অডিটরিয়ামে ক্ষেতলাল থানায় কর্মরত সকল অফিসারদের সাথে তিনি মত বিনিময়ে মিলিত হন। মত বিনিময় কালে জেলার নবাগত পুলিশ সুপার মোহাম্মদ নূরে আলম পিপিএম বার ক্ষেতলাল থানায় কর্মরত সকল অফিসারদের উদ্দেশ্যে বলেন, আপনারা নিষ্ঠার সাথে আপনাদের দায়িত্ব পালন করবেন। আপনারা মানুষের সাথে ভালো ব্যাবহার করবেন ।

আপনারা ধৈর্য সহকারে থানায় আগত সাধারণ মানুষের কথা শুনবেন। মাদক সেবন করা যাবে না। দেশ বিরোধী কর্মকাণ্ডে যারা জালাও পুড়াও করবে তাদেরকে কঠিন হস্তে দমন করবেন।

ওই সময় তার সাথে ছিলেন জেলা অতিরিক্ত পুলিশ সুপার তরিকুল ইসলাম  (প্রশাসন) প্রমুখ। মত বিনিময় শেষে বেলা সন্ধ্যায় তিনি শহরের উদ্দেশ্যে বন্দর থানা ত্যাগ করেন।  

এসএম

Link copied!