Amar Sangbad
ঢাকা মঙ্গলবার, ৩০ এপ্রিল, ২০২৪,

বগুড়ায় যুবককে কুপিয়ে হত্যা

বগুড়া প্রতিনিধি

বগুড়া প্রতিনিধি

সেপ্টেম্বর ৩, ২০২২, ০৬:৫৬ পিএম


বগুড়ায় যুবককে কুপিয়ে হত্যা

বগুড়া সদরের ভাটকান্দি ব্রিজ এলাকায় পূর্ব শত্রুতার জেরে প্রতিপক্ষের হামলায় ওয়াজেদ হোসেন ঝন্টু (২৫) নামে এক যুবক খুন হয়েছেন। নিহত ঝন্টু ভাটকান্দি পূর্বপাড়া এলাকার আফজাল হোসেন প্রামাণিকের ছেলে।শনিবার সকাল পৌনে নয়টার দিকে শহরতলীর ভাটকান্দি এলাকায় এ ঘটনা ঘটে।

ওয়াজেদ পেশায় টাইলস মিস্ত্রী ছিলেন। এ ঘটনায় আয়নাল (৩০) নামে একজনকে আটক করা হয়েছে।আটক আয়নাল একই এলাকার আদর আলীর ছেলে।

স্থানীয় সূত্রে জানা যায়, বগুড়া  সদরের শহরতলী ভাটকান্দি এলাকায় দীর্ঘদিন ধরে এলাকার মাদক এবং বিভিন্ন কর্মকান্ডের আধিপত্য নিয়ে একটি গ্রুপের সঙ্গে ঝন্টু গ্রুপে বিবাদ চলে আসছিল। এই জের ধরে ঝন্টু খুন হয়েছে বলে ধারণা করছেন।

জানা যায়, সকালে ভাটকান্দির একটি সরকারি জলাশয়ে মাছ ধরতে যান ওয়াজেদ। সেখান থেকে ফিরে তিনি সকাল পৌনে নয়টার দিকে স্থানীয় একটি হোটেলে সকালের নাস্তা করতে বসেন। সেখানেই প্রতিপক্ষরা তাকে ধারালো অস্ত্র দিয়ে এলোপাথাড়ি আঘাত করে। পরে তাকে গুরুতর আহত অবস্থায় শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) হাসপাতালে নিলে চিকিৎসাধীন অবস্থায় সকাল ১০টার দিকে তার মৃত্যু হয়।

বগুড়া সদর থানার ওসি সেলিম রেজা জানান, পূর্ব শত্রুতার জেরে এ হত্যাকাণ্ড ঘটতে পারে। স্থানীয়রা ঘটনাস্থল থেকে আয়নাল নামে একজনকে গণপিটুনি দিয়ে পুলিশের কাছে হস্তান্তর করেছে। পুলিশ হেফাজতে সে চিকিৎসাধীন। শীঘ্রই এ হত্যাকাণ্ডের রহস্য উদঘাটনসহ জড়িতদের গ্রেফতার করা হবে বলে তিনি জানান।

এসএম
 

Link copied!