Amar Sangbad
ঢাকা রবিবার, ০৫ মে, ২০২৪,

সন্তানদের ফেলে যাওয়া বৃদ্ধার দায়িত্ব নিল জেলা প্রশাসন

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি

সেপ্টেম্বর ৪, ২০২২, ০৭:৩৭ পিএম


সন্তানদের ফেলে যাওয়া বৃদ্ধার দায়িত্ব নিল জেলা প্রশাসন

আশি বছর বয়সী মর্জিনা বেগমের (টুনি বেওয়া) পাশে দাঁড়িয়েছে চাঁপাইনবাবগঞ্জের জেলা প্রশাসন। রোববার (৪ সেপ্টেম্বর) সকাল ১০ টায় ওই বৃদ্ধার সঙ্গে দেখা করে এ কথা জানিয়েছেন জেলা প্রশাসক এ কে এম গালিভ খাঁন। শেখ হাসিনার পক্ষ থেকে বৃদ্ধার জন্য নতুন শাড়ি, ফলমুল, ওষুধ এবং নগদ অর্থ তুলে দেন তিনি।

চাঁপাইনবাবগঞ্জ চক্ষু হাসপাল সংলগ্ন জেলা শহরের বালিগ্রামে বৃদ্ধা টুনি বেওয়ার মেয়ে নাসিমার বাড়িতে তিনি এসব সামগ্রী নিয়ে হাজির হন।

এসময় জেলা প্রশাসক এ কে এম গালিভ খাঁন বলেন- মানবতার মা শেখ হাসিনা বাংলাদেশের কোন মানুষ যাতে না খেয়ে, বিনা চিকিৎসায় মারা না যায় সে লক্ষ্যে কাজ করে যাচ্ছেন। জেলা প্রশাসন মাননীয় প্রধানমন্ত্রীর নির্দেশনা বাস্তবায়ন করে যাচ্ছে। জেলা প্রশাসক বলেন- ছেলে মেয়েদের অবহেলা বা ইচ্ছাকৃত গাফিলতির  কারণে এ অমানবিক ঘটনা ঘটে থাকলে আইনানুসারে তাদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে।

এ সময় উপস্থিত ছিলেন, অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট দেবেন্দ্রনাথ উরাঁও, সদর উপজেলার নির্বাহী অফিসার ইফফাত জাহান, স্থানীয় জনপ্রতিনিধি ও জেলা পরিষদের সাবেক সদস্য আব্দুল হাকিমসহ জেলা প্রশাসনের কর্মকর্তা বৃন্দ। এর আগে গত শনিবার অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) জাকিউল ইসরাম জেলা প্রশাসকের পক্ষ থেকে বৃদ্ধার বাড়িতে গিয়ে দেখা করে জেলা প্রশাসনের দায়িত্বভার নেয়ার কথা জানিয়েছিলেন।

উল্লেখ্য, গত শুক্রবার সকাল সাড়ে ১০টার দিকে চাঁপাইনবাবগঞ্জ চক্ষু হাসপাতাল সংলগ্ন বালিগ্রাম এলাকায় খাটলিতে শুইয়ে আশি বছর বয়সী বৃদ্ধাকে রাস্তার ধারে ফেলে যান তার সন্তান।

এসএম

Link copied!