Amar Sangbad
ঢাকা মঙ্গলবার, ৩০ এপ্রিল, ২০২৪,

বগুড়ায় সড়ক দুর্ঘটনায় নারীসহ সেনাসদস্য নিহত

বগুড়া প্রতিনিধি

বগুড়া প্রতিনিধি

সেপ্টেম্বর ৪, ২০২২, ০৮:৫৯ পিএম


বগুড়ায় সড়ক দুর্ঘটনায় নারীসহ সেনাসদস্য নিহত

বগুড়ায় যাত্রীবাহী বাসের ধাক্কায় সেনাসদস্য ও মোটরসাইকেলে থাকা অজ্ঞাত এক নারীসহ দুইজন নিহত হয়েছেন। রোববার বগুড়া-রংপুর মহাসড়কে শিবগঞ্জের রহবল বন্দরে দুপুর আড়াইটার দিকে এ দুর্ঘটনা ঘটে।

নিহত সেনা সদস্য শাকিল (২৪)। তিনি শিবগঞ্জ উপজেলার পিরব ইউনিয়নের কমলিহার গ্রামের আব্দুল মজিদের ছেলে। তবে তার সাথে থাকা অজ্ঞাত নারীর পরিচয় জানা যায়নি।

এ ঘটনায় বিকেল সোয়া ৩ টার দিকে হাইওয়ে পুলিশ বগুড়া শহরতলীর মাটিডালী বিমান মোড় এলাকা থেকে চালক-হেলপারসহ বাসটি আটক করেন। 
জানা গেছে, দুপুরে শাকিল ও অজ্ঞাত নারী মোটরসাইকেল যোগে বগুড়ার দিকে যাচ্ছিলেন। এসময় পিছন থেকে রংপুর থেকে পাবনাগামী নবীন বরণ পরিবহনের একটি বাস তাদেরকে চাপা দেয়। এতে মোটরসাইকেল চালক ও আরোহী ছিটকে মহাসড়কে পড়ে ঘটনাস্থলেই মারা যান। বাস সেখান থেকে বগুড়ার দিকে পালিয়ে গেলে বিকেল সোয়া ৩ টার দিকে হাইওয়ে পুলিশ বগুড়া শহরতলীর মাটিডালী বিমান মোড় এলাকা থেকে চালক-হেলপারসহ বাসটি আটক করেন।

এ বিষয়ে গোবিন্দগঞ্জ হাইওয়ে থানা ওসি আমিনুল ইসলাম বলেন,দুর্ঘটনায় নিহতদের মরদেহ গোবিন্দগঞ্জে নিয়ে আসা হয়েছে। আর পুলিশ বগুড়া সদরের মাটিডালী এলাকা থেকে চালকসহ বাসটি আটক করে। বাসটিও থানায় আনা হয়েছে।

মোকামতলা পুলিশ তদন্তকেন্দ্রের পুলিশ পরিদর্শক আশিক ইকবাল বলেন, দুর্ঘটনাস্থল থেকে নিহত দুজনের মরদেহ উদ্ধার করে হাইওয়ে পুলিশ হেফাজতে নেওয়া হয়েছে। নিহত নারীর পরিচয় নিশ্চিত করতে চেষ্টা চলছে।

এসএম

Link copied!