Amar Sangbad
ঢাকা শনিবার, ০৪ মে, ২০২৪,

কুমিল্লায় গ্যাসের আগুনে দগ্ধ কলেজ শিক্ষিকার মৃত্যু

কুমিল্লা প্রতিনিধি

কুমিল্লা প্রতিনিধি

সেপ্টেম্বর ৫, ২০২২, ০৬:৫০ পিএম


কুমিল্লায় গ্যাসের আগুনে দগ্ধ কলেজ শিক্ষিকার মৃত্যু

কুমিল্লায় রান্না করার সময় গ্যাসের আগুনে দগ্ধ তাহমিনা মুনা নামে এককলেজ শিক্ষিকা ঢাকায় চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু হয়েছে।

৩২ বছর বয়সী তাহমিনা মুনা কুমিল্লার দেবিদ্বার উপজেলার নবীয়াবাদ এলাকার কুমিল্লা মডেল কলেজের বাংলা বিভাগের প্রভাষক ছিলেন। গত ২৯ অগাস্ট রাতে কুমিল্লা শহরের রেসকোর্স এলাকার বাসায় তিনি গ্যাসের চুলার আগুনে দগ্ধ হন।

রোববার (৪ সেপ্টেম্বর) সন্ধ্যা সাড়ে ৬টার দিকে ঢাকার শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে মুনার মৃত্যু হয় বলে তারস্বামী সুমন সালাহউদ্দিন জানান।

তাহমিনা মুনা কুমিল্লার ১৭ নম্বর ওয়ার্ডের পাথুরিয়াপাড়া এলাকার মো. ইউনুস মিয়ার মেয়ে। তার স্বামী সুমন সালাহউদ্দিননাট্যকর্মী ও আবৃত্তি শিল্পী, তাদের গ্রামের বাড়ি চান্দিনা উপজেলার হারং গ্রামের ভূঁইয়া বাড়িতে। ২ বছর ৩ মাস বয়সী একটি মেয়ে রয়েছে তাদের।

সুমন সালাহউদ্দিন জানান, জানালা বন্ধ থাকায় রান্নাঘরে গ্যাস জমে গিয়েছিল বলে তাদের ধারণা। তাহমিনা মুনা চুলাধরাতে গেলে হঠাৎ ঘরে আগুন ছড়িয়ে পড়ে। স্ত্রীকে বাঁচাতে গিয়ে তিনি নিজেও আহত হন।

পরে বাসার লোকজন তাদের উদ্ধার করে প্রথমে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে এবং পরে শেখ হাসিনা জাতীয় বার্নও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে ভর্তি করে।

সুমন বলেন, চিকিৎসক জানিয়েছিলেন,তাহমিনা মুনার শরীরের প্রায় ৬০ শতাংশ পুড়ে গেছে। তবু আমরা আশা ছাড়িনি।শেষ পর্যন্ত মুনা আমাদের ছেড়ে চলেই গেল।

কুমিল্লা ভিক্টোরিয়া সরকারি কলেজ থেকে লেখাপড়া শেষ করে ২০১৫ সাল থেকে কুমিল্লা মডেল কলেজে শিক্ষকতা করছিলেন তাহমিনা মুনা।

কেএস 

Link copied!