Amar Sangbad
ঢাকা মঙ্গলবার, ৩০ এপ্রিল, ২০২৪,

দুপচাঁচিয়ায় বেসরকারি ক্লিনিক ও ডায়াগনস্টিক সেন্টারে অভিযান, জরিমানা আদায়

দুপচাঁচিয়া (বগুড়া) প্রতিনিধি

দুপচাঁচিয়া (বগুড়া) প্রতিনিধি

সেপ্টেম্বর ১১, ২০২২, ০৫:০৩ পিএম


দুপচাঁচিয়ায় বেসরকারি ক্লিনিক ও ডায়াগনস্টিক সেন্টারে অভিযান, জরিমানা আদায়

দুপচাঁচিয়ায় বেসরকারি ক্লিনিক ও ডায়াগনস্টিক সেন্টারে বিভিন্ন অনিয়মের অভিযোগে ভ্রাম্যমাণ আদালতের অভিযানে ৪৩ হাজার টাকা জরিমানা আদায় করা হয়েছে।

রোববার ( ১১সেপ্টেম্বর) দুপুরে উপজেলা সদরের মেইল বাসস্ট্যান্ড এলাকার আধুনিক ক্লিনিক এন্ড ডায়াগনস্টিক সেন্টারের ৮ হাজার, হাজেরা ক্লিনিক এন্ড মীম ডায়াগনস্টিক সেন্টারের ২০ হাজার ও থানা বাস্ট্যান্ড এলাকার মেডিকিউর হসপিটাল এন্ড ডায়াগনস্টিক সেন্টারের ১৫হাজার টাকা জরিমানা আদায় করা হয়।

ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন সহকারী কমিশনার(ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট রূপম দাস। উক্ত ক্লিনিক ও ডায়াগনস্টিক সেন্টারে সার্বক্ষনিক মেডিকেল অফিসার, প্রশিক্ষিত ডাক্তার, সেবিকা না থাকা এবং অপরিচ্ছন্ন পরিবেশ থাকার কারণে ভোক্তা অধিকার সংরক্ষণ আইনে এ জরিমানা করা হয়।

সেই সঙ্গে আগামী ১৫দিনের মধ্যে এ ত্রুটিপূর্ণ বিষয়গুলো সমাধান করার নির্দেশ প্রদান করা হয়। অন্যথায় এসব প্রতিষ্ঠান বন্ধ করে দেয়া হবে বলে জানানো হয়।

এসময় উপস্থিত ছিলেন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জুনিয়র কলসালটেন্ট ডাঃ মোমিনুল হক, আবাসিক মেডিকেল অফিসার সাঈদ মো. আব্দুল্লাহ, ডাঃ আতিকুজ্জামান সৈকত, থানার এসআই সোহেল রানা সহ সঙ্গীয় ফোর্স।  

 এআই

Link copied!