Amar Sangbad
ঢাকা সোমবার, ২৯ এপ্রিল, ২০২৪,

টুঙ্গিপাড়ায় পিআইও অফিসের কর্মকর্তা-কর্মচারীদের কর্মবিরতি

বাইজীদ হোসেন, টুঙ্গিপাড়া

বাইজীদ হোসেন, টুঙ্গিপাড়া

সেপ্টেম্বর ১৩, ২০২২, ০৩:০৬ পিএম


টুঙ্গিপাড়ায় পিআইও অফিসের কর্মকর্তা-কর্মচারীদের কর্মবিরতি

প্রস্তাবিত জনবল কাঠামো ও নিয়োগ বিধি বাস্তবায়নসহ কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে ৫ দফা দাবি আদায়ের লক্ষ্যে গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় উপজেলায় প্রকল্প বাস্তবায়ন অধিদপ্তরের কর্মকর্তা-কর্মচারীদের কর্মবিরতি চলছে।

সোমবার (১২ সেপ্টেম্বর) সকাল থেকে এ কর্মবিরতি শুরু হয়েছে। এতে পিআইও অফিসে উপজেলার বিভিন্ন ইউনিয়ন থেকে সেবা নিতে আসা জনগণ চরম ভোগান্তির শিকার হচ্ছেন।

সকাল ৮ টা থেকে ১২ টা পর্যন্ত উপজেলা বাস্তবায়ন কর্মকর্তার অফিসের কর্মকর্তা-কর্মচারীরা কাজ বন্ধ রেখে কর্মবিরতি পালন করছে। এ সময় উপজেলার বিভিন্ন ইউনিয়ন থেকে পিআইও অফিসে আসা সাধারণ লোকজন সেবা না পেয়ে ফিরে যাচ্ছেন।

ন্যায্য দাবি আদায়ের লক্ষ্যে আগামী ১৫ সেপ্টেম্বর বৃহস্পতিবার পর্যন্ত কর্মবিরতির ঘোষণা দিয়েছে দুর্যোগ ব্যবস্থাপনা অধিদপ্তরাধীন সংযুক্ত কর্মকর্তা-কর্মচারী কল্যাণ পরিষদ। এর ধারাবাহিকতায় ৫ দফা দাবি আদায়ের লক্ষ্যে টুঙ্গিপাড়া উপজেলা প্রকল্প বাস্থবায়ন কর্মকর্তা মোঃ আরিফুল ইসলাম সহ কর্মচারীবৃন্দ কর্মবিরতি পালন করছেন।

‌উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা আরিফুল ইসলাম বলেন, আমরা ৫ দফা দাবি আদায়ের লক্ষ্যে সোমবার সকাল ৮ থেকে দুপুর ১২ টা পর্যন্ত কর্মবিরতি পালন করেছি। আগামী ১৫ সেপ্টেম্বর বৃহস্পতিবার পর্যন্ত প্রতিদিন সকাল ৮ টা থেকে দুপুর ১২ টা পর্যন্ত  কর্মবিরতি পালন করবো।

কেএস 

Link copied!