Amar Sangbad
ঢাকা মঙ্গলবার, ৩০ এপ্রিল, ২০২৪,

রাজশাহী রেঞ্জে শ্রেষ্ঠ বগুড়া জেলা পুলিশ

বগুড়া প্রতিনিধি

বগুড়া প্রতিনিধি

সেপ্টেম্বর ১৩, ২০২২, ০৩:৪১ পিএম


রাজশাহী রেঞ্জে শ্রেষ্ঠ বগুড়া জেলা পুলিশ

আগস্ট মাসের মাসিক অপরাধ পর্যালোচনা সভায় রাজশাহী রেঞ্জে শ্রেষ্ঠ হয়েছে বগুড়া জেলা পুলিশ। রাজশাহী রেঞ্জের ২২‍‍` সালের আগস্ট মাসে ৮টি জেলার মধ্যে সন্ত্রাস ও অপরাধ দমন, মাদক ও অস্ত্র উদ্ধার, তালিকাভুক্ত মাদক ব্যবসায়ী গ্রেফতার, চাঞ্চল্যকর মামলার রহস্য উদঘাটন, ওয়ারেন্ট তামিল, ট্রাফিক ব্যবস্থাপনা, আইনশৃঙ্খলা নিয়ন্ত্রণ,মামলা নিষ্পত্তি, নারী, শিশু, বয়স্ক ও প্রতিবন্ধী সার্ভিস ডেস্কে সেবা প্রদানে বিপুল ব্যবধানে বগুড়া জেলা পুলিশ আবারো শ্রেষ্ঠ নির্বাচিত হয়েছে।

সোমবার (১২ সেপ্টেম্বর) দুপুরে রাজশাহী রেঞ্জ ডিআইজির কার্যালয় পদ্মা কনফারেন্স রুমে আগস্ট মাসের মাসিক অপরাধ পর্যালোচনা সভায় বগুড়া জেলা পুলিশকে শ্রেষ্ঠ ঘোষণা করা হয়। উক্ত পর্যালোচনা সভায় সভাপতিত্ব করেন রাজশাহী রেঞ্জের ডেপুটি ইন্সপেক্টর জেনারেল (ডিআইজি) মো. আব্দুল বাতেন বিপিএম-পিপিএম।

সার্বিক কার্যক্রমের উপর অত্র রেঞ্জে শ্রেষ্ঠ সার্কেল নির্বাচিত হয়েছেন বগুড়া সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মো. শরাফত ইসলাম। শ্রেষ্ঠ এসআই (নিরস্ত্র) নির্বাচিত হয়েছেন বগুড়া সদর থানার মো. জাকির আল আহসান। পরে তাদেরকে সম্মাননা স্মারক ও সনদপত্র প্রদান করেন রাজশাহী রেঞ্জের ডিআইজি আব্দুল বাতেন বিপিএম- পিপিএম।

এসএম

Link copied!