Amar Sangbad
ঢাকা শুক্রবার, ০৩ ফেব্রুয়ারি, ২০২৩, ২১ মাঘ ১৪২৯

ধামরাই উপজেলা আ.লীগের ত্রি-বার্ষিক সম্মেলন বুধবার

আব্দুল কাদের, ধামরাই

আব্দুল কাদের, ধামরাই

সেপ্টেম্বর ১৩, ২০২২, ০৮:২২ পিএম


ধামরাই উপজেলা আ.লীগের ত্রি-বার্ষিক সম্মেলন বুধবার

ঢাকা জেলার ধামরাই উপজেলা আওয়ামী লীগের সম্মেলন আগামীকাল বুধবার (১৪ সেপ্টেম্বর)। দীর্ঘ ৯ বছর পর বুধবার ব্যাপক জাঁকজমকপূর্ণ ও বর্ণাঢ্য আয়োজনের মধ্য দিয়ে অনুষ্ঠিত হতে যাচ্ছে এই ত্রি-বার্ষিক সম্মেলন।

এ সম্মেলনকে ঘিরে নেতা-কর্মীদের মাঝে ব্যাপক উৎসাহ আর উদ্দিপনা কাজ করছে। এছাড়া গুরুত্বপূর্ণ দুইটি পদে একাধিক হেবিওয়েট প্রার্থী সভাপতি ও সাধারণ সম্পাদক পদের জন্য প্রতিদ্বন্দ্বিতা করছেন।

কাঙ্খিত পদ প্রাপ্তির আশায় সম্মেলনে আগত অতিথিদের ছবি সম্বলিত নানা রঙের ব্যাণার ফেস্টুন সাটানোসহ তূরন নির্মান করেছেন অনেকেই। ভেন্যু নিয়ে মতবিরোধ থাকলেও সম্মেলনের জন্য ইতোমধ্যে ধামরাই হার্ডিঞ্জ সরকারি উচ্চ বিদ্যালয় ও কলেজ মাঠে নৌকার আদলে বিশাল মঞ্চ প্রস্তুত করা হয়েছে।

ধামরাই উপজেলা আওয়ামী লীগের এই ত্রি-বার্ষিক সম্মেলনে বর্তমান আওয়ামী লীগের সভাপতি ও সাবেক সাংসদ এম.এ. মালেকের সভাপতিত্বে অনুষ্ঠানের প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকার কথা রয়েছে বাংলাদেশ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, সড়ক ও সেতু মন্ত্রী  ওবায়দুল কাদের এমপি, বিশেষ অতিথি হিসেবে কৃষিমন্ত্রী ড. আব্দুর রাজ্জাক, আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য অ্যাড. কামরুল ইসলাম, শিক্ষামন্ত্রী ডা. দিপু মনি, বাংলাদেশ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মির্জা আজম সহ জেলা, বিভাগ কেন্দ্রীয় নের্তৃবৃন্দ উপস্থিত থাকবেন বলে সম্মেলন সংশ্লিষ্ট সূত্রে জানা গেছে।।

বর্তমান উপজেলা আওয়ামী লীগের সভাপতও ও সাবেক সাংসদ এম.এ. মালেকের সভাপতিত্বে স্বরাষ্ট্র মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ও ঢাকা-২০ আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব বেনজীর আহমদ সম্মেলনের শুভ উদ্ভোধন করবেন। এছাড়া প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখবেন ঢাকা জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মাহবুবুর রহমান।

পুনরায় সভাপতি হওয়ার জন্য প্রচারণায় রয়েছেন বর্তমান সভাপতি সাবেক সাংসদ এমএ মালেক, পৌর মেয়র আলহাজ্ব গোলাম কবির ও মনোয়ার হোসেন।

অপরদিকে সাধারণ সম্পাদক হওয়ার জন্য প্রচারনায় রয়েছেন বর্তমান আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সাখাওয়াত হোসেন সাকু, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সানোড়া ইউপি চেয়ারম্যান খালেদ মাসুদ খান লাল্টু, যুবলীগের সাবেক সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান মোহাদ্দেছ হোসেন, বর্তমান যুগ্ম সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান সিরাজ উদ্দিন ও কৃষকলীগের আহবায়ক ও বালিয়া ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান আহম্মদ হোসেন।

উল্লেখ্য, এদের মধ্যে ঢাকা জেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান সিরাজ উদ্দিন সম্পর্কে সাংসদ বেনজীর আহমদের ভাগিনা। আগামীকাল ত্রি-বার্ষিক সম্মেলনের মাধ্যমে যোগ্য, স্বাধীণতার স্বপক্ষের শক্তির নের্তৃত্বেই উপজেলা আওয়ামী লীগ পরিচালিত হবে এমন প্রত্যাশা তৃণমূল পর্যায়ের নেতা-কর্মীদের।

এআই

Link copied!