Amar Sangbad
ঢাকা মঙ্গলবার, ১৪ মে, ২০২৪,

পরীক্ষা দিতে গিয়ে নিখোঁজ পরীক্ষার্থী

কুলিয়ারচর (কিশোরগঞ্জ) প্রতিনিধি

কুলিয়ারচর (কিশোরগঞ্জ) প্রতিনিধি

সেপ্টেম্বর ১৯, ২০২২, ০৭:১০ পিএম


পরীক্ষা দিতে গিয়ে নিখোঁজ পরীক্ষার্থী

কিশোরগঞ্জের কুলিয়ারচরে এক এসএসসি পরীক্ষার্থী বাড়ি থেকে পরীক্ষা দিতে গিয়ে নিখোঁজ হওয়ার খবর পাওয়া গেছে।

নিখোঁজ পরীক্ষার্থী শারমিন আক্তার (১৬) কুলিয়ারচর আগরপুর জিসি উচ্চ বিদ্যালয়ের ছাত্রী। সে পার্শ্ববর্তী বাজিতপুর উপজেলার সরারচর ইউনিয়নের মাছিমপুর (আতকা পাড়া) গ্রামের মৃত্যু শামসু উদ্দিন এর মেয়ে।

সোমবার (১৯ সেপ্টেম্বর) মুসা মিয়া উচ্চ বিদ্যালয়ের কেন্দ্র সচিব অনুপস্থিতির তথ্যটি নিশ্চিত করেন। আগরপুর জিসি উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক (হল সুপার) মো. মজিবুর রহমানও বিষয়টি নিশ্চিত করেন। তবে কেন পরীক্ষা দিতে আসেনি সেটা তিনি জানেন না বলে জানান এবং ঠিকানা দেন।

নিখোঁজ পরীক্ষার্থীর মা আয়েশা আক্তার বলেন, শারমিন অন্য দিনের মত আজ সকালেও পরীক্ষা দিতে বাড়ি থেকে স্বাভাবিক ভাবে বের হয়। কিন্তু পরীক্ষার সময় শেষ হয়ে আসলেও মেয়ে বাড়িতে ফিরেনি। খোঁজাখুঁজির পর জানতে পারলাম সে পরীক্ষার হলেই যায়নি। কারও সাথে রিলেশন ছিলো কি-না এমন প্রশ্নের জবাবে তিনি বলেন, তেমন কিছু তিনি জানেন না। তবে কাল একটি বিয়ের সম্বন্ধ এসেছিলো বাড়িতে।

শারমীনের সহপাঠী এসএসসি পরীক্ষার্থী রেহেনা আক্তার মামনি বলেন, সে প্রতিদিনের মত আমাদের সাথে আজকেও একই গাড়িতে করে পরীক্ষা কেন্দ্র যায়। পরে আমি আমার কক্ষে চলে যাই, আর সে কোনদিনে যায় লক্ষ্য করিনি। তবে সে অন্য দিন ড্রেস পরে যেতো, আজই বোরকা পরে গিয়েছিল। পরীক্ষা থাকার তেমন সন্দেহ করিনি।

নিখোঁজ পরীক্ষার্থীর চাচা গিয়াস উদ্দিন জানান, নিখোঁজ বিষয়ে বাজিতপুর বা কুলিয়ারচর কোন থানায় এখনও কোনো জিডি করা হয়নি। পারিবারিক ভাবে আত্মীয় স্বজন ও সম্ভাব্য জায়গা খোঁজাখুঁজি চলছে। খোঁজাখুঁজি শেষে সন্ধান না পেলে থানায় জিডি করা হবে।

এসএম

Link copied!