Amar Sangbad
ঢাকা বৃহস্পতিবার, ৩০ মে, ২০২৪,

মহম্মদপুরে আগুনে পুড়ে এক বৃদ্ধার মৃত্যু

মহম্মদপুর (মাগুরা) প্রতিনিধি

মহম্মদপুর (মাগুরা) প্রতিনিধি

মে ১৩, ২০২৪, ০৮:৩১ পিএম


মহম্মদপুরে আগুনে পুড়ে এক বৃদ্ধার মৃত্যু

মাগুরা মহম্মদপুর উপজেলা দীঘা ইউনিয়নের পাল্লা  নাওড়া পাড়া গ্রামে এলাকায় মো. আক্কাস মোল্লার বাড়িতে রান্নাঘর থেকে এ অগ্নিকাণ্ডের সূত্রপাত ঘটে।

ক্ষতিগ্রস্তের পরিবার জানায়,আক্কাস মোল্লার স্ত্রী সুমি বেগম ওই দিন দুপুরে রান্না করার পরে রাতে আর রান্না করেনি।রান্না ঘরের পাশে খড়ির ঘর,খাবার রুম এবং একটি টিনের ছাপড়ায় বসবাস ছিল তাদের।আক্কাস  মোল্লার কনিষ্ঠ পুত্র ইমরান মোল্লা জানায়,,তার নানী অসুস্থ থাকার কারণে অগ্নিকাণ্ডে এ দুর্ঘটনা ঘটে।তাদের বাড়ীর একটি টিনের ছাপড়া ঘরের মধ্যে অগ্নিদগ্ধে পিয়ারী বেগম (৮০) নামের এক বৃদ্ধ নারী ঘটনাস্থলে আগুনে পুড়ে মৃত্যু হয়। তিনি দীর্ঘদিন ধরে প্যারালাইসিস রোগে আক্রান্ত হয়ে জামাই বাড়িতে বসবাস করতেন।ক্ষতিগ্রস্ত পরিবারের দাবি এ অগ্নিকাণ্ডে তাদের নগদ অর্থ ৫০ হাজার টাকা পুড়ে যায়।এছাড়া খড়ির ঘর ও একটি বসৎ ঘরের মধ্যে রাখা ব্যবহারিক মূল্যবান মালামাল অগ্নিকাণ্ডে পুড়ে গেছে।এবং অগ্নিদগ্ধে নিহত আগুনের তাপে পিয়ারি বেগম শরীরের বিভিন্ন স্থানের মাংস পুড়ে যায়।মৃত বৃদ্ধ পিয়ারী বেগম ফরিদপুরের মধুখালী উপজেলার রায়পুর ইউনিয়নের বিয়াসদি গ্রামের মৃত আফসার সরদারের স্ত্রী। প্রাথমিক ভাবে ধারণা করা হচ্ছে রান্না ঘরের চুলা থেকে অগ্নিকাণ্ডের সূত্রপাত ঘটতে পারে।

এ বিষয়ে মহম্মদপুর থানার পুলিশ পরিদর্শক বোরহান উল ইসলাম জানান,গত ১২ মে রাতে মহম্মদপুর উপজেলার পাল্লা চরপাড়া জনৈক আক্কাস মোল্লার রান্না ঘরের পাশে বসৎ ঘরে ও আগুনে পুড়ে এক বৃন্দ নারীর মৃত্যু হয়েছে। এ বিষয়ে মহম্মদপুর থানায় একটি অপমৃত্যু মামলা হয়েছে।এ ঘটনা পুলিশের তদন্তাধীন রয়েছে।

 

Link copied!