Amar Sangbad
ঢাকা সোমবার, ২৯ এপ্রিল, ২০২৪,

রাঙ্গামাটির প্রত্যেক নাগরিকের নিরাপত্তা নিশ্চিতের প্রতিশ্রুতি নবাগত পুলিশ সুপারের

রাঙ্গামাটি প্রতিনিধি

রাঙ্গামাটি প্রতিনিধি

সেপ্টেম্বর ১৯, ২০২২, ০৯:০৫ পিএম


রাঙ্গামাটির প্রত্যেক নাগরিকের নিরাপত্তা নিশ্চিতের প্রতিশ্রুতি নবাগত পুলিশ সুপারের

রাঙ্গামাটিতে বসবাসকারী প্রত্যেক নাগরিকের নিরাপত্তা নিশ্চিতের প্রতিশ্রুতি দিলেন রাঙ্গামাটিতে নবাগত পুলিশ সুপার মীর আবু তৌহিদ। তিনি বলেন, নিজ বাহিনীর পুলিশ সদস্যদের পেশাদারিত্ব ও রাঙ্গামাটির প্রত্যেক নাগরিকের নিরাপত্তা নিশ্চিত করে রাঙ্গামাটি জেলা পুলিশকে রাঙ্গামাটিবাসীর গর্বের প্রতিষ্ঠানে রূপান্তরিত করার প্রতিশ্রুতিও ব্যক্ত করেছেন নবাগত এই পুলিশ সুপার।

রাঙ্গামাটিতে পুলিশ সুপার হিসেবে যোগদানের দ্বিতীয় দিন সোমবার (১৯ সেপ্টেম্বর) বিকেলে রাঙ্গামাটি পুলিশ সুপার কার্যালয়ের সম্মেলন কক্ষে রাঙ্গামাটি জেলায় কর্মরত গণমাধ্যমকর্মীদের সাথে মতবিনিময়কালে নবাগত পুলিশ সুপার উক্ত প্রতিশ্রুতি ব্যক্ত করেন।

মতবিনিময় সভায় রাঙ্গামাটি প্রেস ক্লাবের সাবেক সভাপতি ও দৈনিক গিরিদর্পন পত্রিকার সম্পাদক আলহাজ্ব একেএম মকছুদ আহমেদ, রাঙ্গামাটি প্রেসক্লাবের সভাপতি সাখাওয়াৎ হোসেন রুবেল, সহ-সভাপতি অলি আহমেদ, অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ ও প্রশাসন) মারুফ আহামেদ, অতিরিক্ত পুলিশ (ডিএসবি) ওয়াহিদুর রহমান, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) জাহিদুর রহমার, প্রেসক্লাবের সাধারণ সম্পাদক আনোয়ার আল হক, প্রবীণ সাংবাদিক সুনীল কান্তি দেসহ রাঙ্গামাটিতে কর্মরত অর্ধশত গণমাধ্যমকর্মী উক্ত মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন।

নবাগত পুলিশ সুপার মীর আবু তৌহিদ আরো বলেন, আমি রাঙ্গামাটির নারীদের জন্য আলাদা একটি হেল্পডেক্স চালু করবো যাতে করে সাইবার অপরাধ থেকে শুরু করে প্রযুক্তিগত অপরাধের শিকার হওয়া নারীরা এই হেল্প ডেক্সের মাধ্যমে তড়িৎগতিতে তাদের কাঙ্খিত সেবা পায় এবং রাঙ্গামাটিতে চলমান সশস্ত্র তৎপরতা বন্ধে, যানজট নিরসন ও মাদকের বিরুদ্ধে নিজের জিরো টলারেন্স নীতির কথাও ঘোষণা করেন তিনি।

মতবিনিমকালে সাংবাদিকদের সাথে পুলিশের সম্পর্ক আরো নীবিড় করে গড়ে তুলে একটি সম্মৃদ্ধশীল রাঙ্গামাটি গঠনে কাজ করার প্রতিশ্রুতি ব্যক্ত করা হয়েছে সাংবাদিকদের পক্ষ থেকে।

উল্লেখ্য, রাঙ্গামাটিতে নতুন পুলিশ সুপার হিসেবে রোববার আনুষ্ঠানিকভাবে যোগদান করেছেন মীর আবু তৌহিদ বিপিএম (বার)। রোববার দুপুরে রাঙ্গামাটিতে এসে পুলিশের অফিসার্স মেসে পৌছুলে নবাগত পুলিশ সুপারকে ফুল দিয়ে বরণ করে নেন, রাঙ্গামাটি জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম অ্যান্ড অপস্) মারুফ আহমেদ।

চলতি বছরের গত ৩রা আগস্ট স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের জননিরাপত্তা বিভাগের উপসচিব ধনঞ্জয় কুমার দাস স্বাক্ষরিত এক আদেশে মীর আবু তৌহিদকে রাঙ্গামাটির পুলিশ সুপার পদে পদায়নের আদেশ জারি করা হয়।

কেএস 

Link copied!