Amar Sangbad
ঢাকা মঙ্গলবার, ৩০ এপ্রিল, ২০২৪,

স্বপ্ন পুরণ করতে সন্তানকে হত্যার অভিযোগ

শেরপুর প্রতিনিধি

শেরপুর প্রতিনিধি

সেপ্টেম্বর ২৭, ২০২২, ০৭:১১ পিএম


স্বপ্ন পুরণ করতে সন্তানকে হত্যার অভিযোগ

বগুড়ার শেরপুরের উচুলবাড়ীয়া গ্রামে ঘুমের মধ্যে দেখা স্বপ্নকে পুরণ করতে নিজের দেড় বছরের শিশু কন্যা সুমাইয়া মায়াকে হত্যা করেছে বলে অভিযোগ উঠেছে।

মঙ্গলবার (২৭ সেপ্টেম্বর) সকালে বিষয়টি জানাজানি হলে পিতা জাকির হোসেন(৪২) কে এলাকাবাসী আটক করে পুলিশে সোপর্দ করেছে।

জানা যায়, উপজেলার কুসুম্বি ইউনিয়নের উচুলবাড়ীয়া গ্রামের সিদ্দিক হোসেনের ছেলে জাকির হোসেন ঘুমের মধ্যে স্বপ্ন দেখে যে, তার যেকোন একটি মেয়েকে হত্যা করলে সে বড়লোক হয়ে যাবে। সেই স্বপ্ন পুরণ করতে সোমবার রাতে তার দেড় বছরের মেয়ে সুমাইয়া মায়াকে হত্যা করে পুকুরের পানিতে ডুবিয়ে রাখে।

মঙ্গলবার (২৭ সেপ্টেম্বর) সকালে বিষয়টি জানাজানি হলে এলাকাবাসী জাকির হোসেনকে বিদ্যুতের পোলের সাথে বেঁধে রেখে শেরপুর থানা পুলিশকে খবর দেয়। খবর পেয়ে শেরপুর থানার এসআই মো. হাসান ঘটনাস্থল থেকে মৃত শিশুকে উদ্ধার করে। এবং বাবা জাকির হোসেনকে আটক করে থানায় নিয়ে  আসে।

তবে এলাকাবাসী বলছে ভিন্ন কথা। তারা বলেন, পরপর দুটি মেয়ে সন্তান জন্ম নেয়ায় ক্ষোভের মধ্যে ছিল জাকির হোসেন। সেই ক্ষোভ থেকেই ছোট মেয়েকে হত্যা করেছে সে।

এ ব্যাপারে শেরপুর থানার অফিসার ইনাচর্জ মো. আতাউর রহমান খোন্দকার বলেন, পিতা কর্তৃক দেড় বছরের কন্যাকে পানিতে ডুবিয়ে হত্যার খবর পেয়ে ঘটনাস্থল থেকে শিশুটিকে উদ্ধার করা হয়েছে। এবং পাষন্ড বাবা জাকির হোসেন কে আটক করে থানায় আনা হয়েছে। তার বিরুদ্ধে প্রচলিত আইনে মামলা দিয়ে জেল হাজতে প্রেরণ করা হবে।

এআই 

Link copied!