Amar Sangbad
ঢাকা শুক্রবার, ১৭ মে, ২০২৪,

শ্রমিকনেতার পরিচয় দিলেও ছিলেন তিনি মাদকের ডিলার

আশুলিয়া প্রতিনিধি

আশুলিয়া প্রতিনিধি

সেপ্টেম্বর ২৮, ২০২২, ০১:৫৯ পিএম


শ্রমিকনেতার পরিচয় দিলেও ছিলেন তিনি মাদকের ডিলার

আশুলিয়ায় মাদক উদ্ধারের অভিযানে গিয়ে হামলার শিকার হয়েছেন ঢাকা জেলা উত্তর গোয়েন্দা পুলিশ (ডিবি)। এসময় ১ হাজার পিস ইয়াবাসহ আটক মাদক ব্যবসায়ীকে ছিনিয়ে নেওয়ার চেষ্টা করে হামলাকারীরা। পরে এ ঘটনার সাথে জড়িত তিনজনকে ইয়াবা আটক করা হয়।

মঙ্গলবার (২৭ সেপ্টেম্বর) রাত সাড়ে ১০ টার দিকে আশুলিয়ার দক্ষিণ গাজিরচট মুন্সিপাড়া এলাকায় এ ঘটনা ঘটে। এসময় আরও এক মাদক ব্যবসায়ী পালিয়ে যায়।

আটকরা হলেন- আশুলিয়ার দক্ষিণ গাজিরচটের মুন্সিপাড়া এলাকার গোলাপ মন্ডল (৬০) ও তার ছেলে কথিত শ্রমিক নেতা মামুন মন্ডল (৩৬) এবং কক্সবাজার জেলার বাসিন্দা শাজাহান মিয়া (২৮)।

ডিবি পুলিশ জানায়, কক্সবাজার থেকে দীর্ঘ দিন ধরে ইয়াবার বড় চালান ওই এলাকায় আনেন শাজাহান নামের এক মাদক কারবারি। পরে কথিত শ্রমিক নেতা মামুন মন্ডল ও তার বাবা-ভাই মিলে খুচরা ব্যবসায়ীর কাছে ৫০০/১০০০ পিস করে সরবরাহ করেন। গোপন সংবাদের ভিত্তিতে ওই এলাকায় অভিযান পরিচালনার সময় মাদক কারবারিরা পুলিশের ওপর হামলা চালায় এবং মাদক কারবারিদের ছিনিয়ে নেওয়ার চেষ্টা করেন। পরে ১ হাজার পিস ইয়াবা সহ তিনজনকে আটক করা হয়েছে।

এ বিষয়ে ঢাকা জেলা উত্তর গোয়েন্দা (ডিবি) পুলিশের উপ-পরিদর্শক (এসআই) জহিরুল ইসলাম বলেন, আটকরা দীর্ঘদিন ধরে কক্সবাজার থেকে মাদকের বড় চালান এনে আশুলিয়া সহ আশপাশের বিভিন্ন এলাকায় সরবরাহ করে আসছিল। আজ তাদেরকে হাতেনাতে আটক করা হয়েছে। আটকদের বিরদ্ধে আশুলিয়া থানায় দুটি পৃথক মামলা দায়ের করা হয়েছে।

প্রসঙ্গত, কথিত শ্রমিক নেতা মামুন মন্ডলের বিরুদ্ধে রোহিঙ্গাদের সাহায্যের কথা বলে অর্থ সংগ্রহ করে আত্মসাৎ করার অভিযোগ রয়েছে।

এআই

Link copied!