Amar Sangbad
ঢাকা রবিবার, ০৫ মে, ২০২৪,

কলারোয়ায় সংবর্ধিত সাফ জয়ী ফুটবলার মাছুরা

কলারোয়া প্রতিনিধি

কলারোয়া প্রতিনিধি

অক্টোবর ৬, ২০২২, ০৪:০০ পিএম


কলারোয়ায় সংবর্ধিত সাফ জয়ী ফুটবলার মাছুরা

সাতক্ষীরার কলারোয়ায় সদ্য সাফ জয়ী বাংলাদেশ নারী ফুটবল দলের ডিফেন্ডার মাছুরা পারভীন ও তার গর্বিত পিতা-মাতাকে সংবর্ধনা দেওয়া হয়েছে।

বৃহস্পতিবার (৬ অক্টোবর) সকাল সাড়ে দশটায় কলারোয়া উপজেলা প্রশাসন ও উপজেলা ক্রীড়া সংস্থার আয়োজনে উপজেলা অডিটোরিয়ামে কলারোয়ার এ কৃতি সন্তান, তার বাবা রজব আলী ও পরিবারের সদস্যদের সংবর্ধনা জানানো হয়।

উপজেলা নির্বাহী কর্মকর্তা রুলি বিশ্বাসের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সাতক্ষীরা-১ (তালা-কলারোয়া) আসনের সংসদ সদস্য এডভোকেট মুস্তফা লুৎফল্লাহ।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কলারোয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান আমিনুল ইসলাম লাল্টু, কলারোয়া পৌরসভার মেয়র মনিরুজ্জামান বুলবুল, থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. নাসির উদ্দীন মৃধা, উপজেলা আওয়ামী লীগের সভাপতি ফিরোজ আহম্মেদ স্বপন, সাধারণ সম্পাদক আলিমুর রহমান।

সাংবাদিকদের কাছে নিজের উচ্ছাস ও অনুভূতি জানিয়ে ফুটবলার মাছুরা পারভীন প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও বাফুফের প্রতি আন্তরিক কৃতজ্ঞতা প্রকাশ করেন এবং ফুটবল টিমের সকল সদস্যদের আর্থিক সচ্ছলতার জন্য স্থায়ীভাবে বেতন চালুর দাবি জানান। এক প্রশ্নের জবাবে তিনি জানান, এই পর্যায়ে আসার জন্য প্রয়াত কোচ আকবর হোসেন স্যার, তার বাবা-মা ও অন্যান্য কোচদের অগ্রণী ভূমিকা রয়েছে। তার আইডল ও প্রিয় খেলোয়াড় তারই সতীর্থ কৃষ্ণা চাকমা। তিনি নিজের ও দলের জন্য দোয়া প্রার্থনা করেন যাতে জয়ের ধারা অব্যাহত রেখে দেশের মুখ উজ্জ্বল করতে পারেন।

সংবর্ধনা অনুষ্ঠানে কৃতি এই ফুটবলারকে ৫০ হাজার টাকা মূল্যের প্রাইজ বন্ড উপহার প্রদান করা হয় ও উপজেলা প্রশাসনের পক্ষ থেকে ইউএনও রুলী বিশ্বাস মাছুরার জন্মস্থান কলারোয়া উপজেলার ৩নং কয়লা ইউনিয়নের আলাইপুর গ্রামে একটি ঘর নির্মাণ করে দেওয়ার প্রতিশ্রুতি প্রদান করেন। মাছুরার পরিবার বর্তমানে সাতক্ষীরার বিনেরপোতায় বসবাস করেন।

অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন কলারোয়া উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক জাহিদুর রহমান খান চৌধুরী, কলারোয়া পৌর কাউন্সিলরগণ, উপজেলার ১২টি ইউনিয়নের চেয়ারম্যানবৃন্দ, বিভিন্ন স্কুলের শিক্ষক-শিক্ষার্থী, গণ্যমান্য ব্যক্তিবর্গ ও ক্ষুদে প্রমীলা ফুটবলারগণ।

এসএম

Link copied!