Amar Sangbad
ঢাকা মঙ্গলবার, ০৭ মে, ২০২৪,

মঠবাড়িয়ায় পৃথক অভিযানে গ্রেপ্তার ১৭

মঠবাড়িয়া প্রতিনিধি

মঠবাড়িয়া প্রতিনিধি

অক্টোবর ১১, ২০২২, ০৪:৩২ পিএম


মঠবাড়িয়ায় পৃথক অভিযানে গ্রেপ্তার ১৭

পিরোজপুরের মঠবাড়িয়া থানা পুলিশ সোমবার রাতভর উপজেলার বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে বিভিন্ন মামলার ১৬ জন আসামি গ্রেপ্তার করেছে। 

আসামিরা হলো- আব্দুল্লাহ, জিয়াউল ইসলাম রাজিব, আকাশ মূধা, রেশমাী আক্তার, হারুন হাওলাদার, সিরাজুল হক, ফিরোজ শেখ, রাজ্জাক মল্লিক, সুমন মল্লিক, শিউলি বেগম, মাসুম, আব্দুল গফফার, মো. হাসিব, নজরুল মুন্সি, রওন হাওলাদার ও আকাশ মৃধা। এছাড়া পিরোজপুর ডিবি পুলিশ দক্ষিণ বিভাগ (মঠবাড়িয়া) অভিযান চালিয়ে ইয়াবা ও গাঁজাসহ রাজু মৃধা (২৮) নামে এক মাদক ব্যবসায়ীকে আটক করেছে। আটককৃত রাজু উপজেলার দক্ষিণ মিঠাখালী গ্রামের নয়া মৃধার ছেলে।

ডিবি পুলিশ দক্ষিণ বিভাগ এস আই মো. আল মামুন হোসেন জানান, উপজেলার বেতমোর ইউনিয়নের ০৬ নং ওয়ার্ড জরিপেরচর মাদ্রাসা মোড়ে মুসা নাজিররে দোকানরে সামনে মাদক বেচা-কেনা হচ্ছে। এমন গোপন সংবাদের ভিত্তিতে ওসি আসলাম উদ্দিন এর পরামর্শক্রমে সঙ্গীয় ফোর্স নিয়ে অভিযান চালানো হয়। এসময় পুলিশের উপস্থিতি টের পেয়ে কয়েকজন মাদদ ব্যবসায়ী পালিয়ে গেলেও রাজু মৃধাকে আটক করা হয়। এসময় তার দেহ তল্লাশী করে ২০ পিস ইয়াবা ও ১৫ গ্রাম গাঁজা উদ্ধার করা হয়।

ডিবি পুলিশ দক্ষিণ বিভাগ ওসি আসলাম উদ্দিন বলেন, এস আই মোঃ আল মামুন হোসেন বাদী হয়ে মাদক ব্যবসায়ী রাজুর বিরুদ্ধে মঠবাড়িয়া থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা দায়ের করেন। আটককৃত রাজু মৃধাকে থানায় সোপর্দ করা হয়েছে।

মঠবাড়িয়া থানার ওসি মুহা. নূরুল ইসলাম বাদল বলেন, বিশেষ অভিযানের অংশ হিসেবে সোমবার রাতভর উপজেলার বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে বিভিন্ন মামলার ১৬ জন আসামী গ্রেপ্তার করেছে। এছাড়া ডিবি পুলিশ এক মাদক ব্যবসায়ীকে আটক করেছে। বিভিন্ন মামলায় ১৭ জনকে গ্রেপ্তার দেখিয়ে আজ ১১ অক্টোবর মঙ্গলবার আদালতে সোপর্দ করা হয়েছে।

এসএম

Link copied!