Amar Sangbad
ঢাকা সোমবার, ২৯ এপ্রিল, ২০২৪,

আচরণবিধি লঙ্ঘন করে খিচুড়ি খাওয়ালেন চেয়ারম্যান

সিঙ্গাইর (মানিকগঞ্জ) প্রতিনিধি

সিঙ্গাইর (মানিকগঞ্জ) প্রতিনিধি

অক্টোবর ১৭, ২০২২, ০৮:০৩ পিএম


আচরণবিধি লঙ্ঘন করে খিচুড়ি খাওয়ালেন চেয়ারম্যান

জেলা পরিষদ নির্বাচনে আচরণবিধি লঙ্ঘন করে সরকারি বাস ভবনে খিচুড়ি খাওয়ালেন উপজেলা চেয়ারম্যান। মানিগঞ্জের সিঙ্গাইর উপজেলা চেয়ারম্যান মুশফিকুর রহমান খান এ খিচুড়ির আয়োজন করেন। খিচুড়ি খাওয়ানোর কথাও স্বীকার করেছেন উপজেলা চেয়ারম্যান।

জানা গেছে, সোমবার সকালে ৯টা থেকে দুপুর ২টা পর্যন্ত মানিকগঞ্জ জেলা পরিষদ নির্বাচনের ভোট গ্রহণ অনুষ্ঠিত হয়। এদিন দুপুরে উপজেলা চেয়ারম্যান মুশফিকুর রহমান খান তার পরিষদের পাশের সরকারি বাস ভবনে ভোটারদের খিচুড়ি খাওয়ান।

উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও আনারস মার্কার কর্মী শহিদুর রহমান শহিদ বলেন, উপজেলা চেয়ারম্যান মুশফিকুর রহমান খান হান্নান রাতের আধারে টাকার বিনিময়ে চশমা মার্কার ভোট কিনেন। এছাড়া নির্বাচনের দিন দুপুরের তার সরকারি বাস ভবনে অধিকাংশ ভোটারদের খিচুড়ি খাওয়ান। এর কারণে সিঙ্গাইর সেন্টারে বিপুল ভোটে চশমা মার্কা বিজয়ী হয়।

উপজেলা চেয়ারম্যান মুশফিকুর রহমান খান হান্নান বলেন, দুর-দুরান্ত থেকে ভোটাররা উপজেলায় আসেন ভোট দিতে। এই ভোটারদের জন্য দুপুরে খাওয়া-দাওয়ার ব্যবস্থা করি। তাতে কি হয়েছে।

নির্বাচনীয় নির্বাহী ম্যাজিস্টেট ও উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মো. মাঈদুল ইসলাম বলেন, খিচুড়ি খাওয়ানোর বিষয়ে কেউ কোন ধরনের অভিযোগ করেননি। অভিযোগ দিলে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া যেতো।

উল্লেখ্য, মানিকগঞ্জ জেলা পরিষদ নির্বাচনে গোলাম মহিউদ্দিন আনারস মার্কা নিয়ে ৪৫২ ভোট পেয়ে বিজয়ী হন। তার একমাত্র প্রতিদ্বন্দ্বী কে এম বজলুল হক খান রিপন পেয়েছে ৪২৫ ভোট।

এসএম

Link copied!