Amar Sangbad
ঢাকা শনিবার, ০৪ মে, ২০২৪,

ধামরাইয়ে শিশু ধর্ষণের ঘটনায় ইউপি সদস্যসহ ধর্ষণকারী আটক

ধামরাই প্রতিনিধি

ধামরাই প্রতিনিধি

অক্টোবর ২০, ২০২২, ১২:৪৮ পিএম


ধামরাইয়ে শিশু ধর্ষণের ঘটনায় ইউপি সদস্যসহ ধর্ষণকারী আটক

ঢাকার ধামরাইয়ে ৯ বছরের এক শিশুকে ধর্ষণের ঘটনায় ইউপি সদস্য মোঃ নুরুল ইসলাম ঠান্ডু এবং ধর্ষণকারি রতন কুমার সাহাকে আটক করেছে র‌্যাব-৪।

ধামরাই উপজেলার নান্নার ইউনিয়নের নান্নার গ্রামের দক্ষিণ পাড়া গ্রামের মৃত শিয়া সাহার ছেলে ধর্ষণকারী রতন কুমার সাহা এবং একই এলাকার, তারাজুল ফেরাজীর ছেলে নান্নার ইউনিয়নের ৫নং ওয়ার্ডের ইউপি সদস্য নুরুল ইসলাম ঠান্ডুকে গতকাল বুধবার (১৯ অক্টোবর) রাত ৯টার দিকে নান্নার গ্রামের দক্ষিণ পাড়া এবং কালিয়াকৈর শফিপুর এলাকা থেকে  আটক করা হয়। পরে তাদেরকে রাতেই ধামরাই থানায় সোপর্দ করেন র‌্যাব-৪। এ ব্যাপারে ধামরাই থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা দায়ের হয়েছে।

র‌্যাব ও এলাকাবাসী জানায়, নান্নার এলাকার শিয়া সাহার ছেলে কাচামাল ব্যাবসায়ী রতনসাহা মজা খাওয়ানোর লোভ দেখিয়ে শুক্রবার বিকেলে বাড়ির পাশে একটি পরিত্যাক্ত ভিটায় নিয়ে ৯বছরের শিশুকে সম্পূর্ণ বিবস্ত্র করে ধর্ষণ করে। এসময় তার ডাক চিৎকারের শব্দ শুনে আব্দুল হক দৌড়িয়ে গেলে ধর্ষক রতন কুমার সাহা সেখান থেকে পালিয়ে যায়। পরে আব্দুল হক শিশুটিকে উদ্ধার করে মেয়েটির বাড়িতে নিয়ে আসে। পরে রাতে শিশুটি পেটের ব্যাথায় চিৎকার করে এবং সকালে প্রস্রাব বন্ধ ও রক্তক্ষরণ হলে শিশুটির মা সকালে ৫নং ওয়ার্ডের মেম্বার নুরুল ইসলাম ঠান্ডু ও মহিলা ইউপি সদস্য রওশন আরার কাছে গেলে তারা গোপনে সাভারের একটি প্রাইভেট হাসপাতলে ভর্তি করে চিকিৎসা নিতে সহায়তা করে। এবং থানায় মামলা না করে স্থানীয়ভাবে মিমাংসার কথা বলে। পরে ধর্ষণকারি রতন কুমার সাহা, ইউপি সদস্য নুরুল ইসলাম ঠান্ডু ও মহিলা ইউপি সদস্য রওশন আরা’র নাম উলেখ্য করে থানায় মামলা দায়ের হয়। এরপর র‌্যাব-৪ এর অভিযানিক দল অভিযান চালিয়ে ধর্ষণকারী রতন কুমার সাহা ও ইউপি সদস্য নুরুল ইসলাম ঠান্ডুকে আটক করে।

এ বিষয়ে র‌্যাব-৪ এর কোম্পানি কমান্ডার মো. লুৎফর রহমান বলেন, র‌্যাব-৪ এর একটি আভিযানিক দল অভিযান পরিচালনা করে গতকাল বুধবার দিনগত রাতে চাঞ্চল্যকর ৯বছরের শিশু ধর্ষণের মামলার আসামি ইউপি সদস্য নুরুল ইসলাম ঠান্ডুকে নান্নার এলাকা থেকে এবং রতন কুমার সাহাকে কালিয়াকৈর শফিপুর এলাকা থেকে আটক করে। রাতেই তাদেরকে ধামরাই থানায় সোপর্দ করা হয়।

ধামরাই থানার পুলিশ পরিদর্শক (ওসি) মোহাম্মদ আতিকুর রহমান আতিক বলেন, অভিযুক্তদের আটক করা হয়েছে। তাদের নামে মামলাও হয়েছে। আজ তাদেরকে আদালতে পাঠানো হবে।

কেএস 

Link copied!