Amar Sangbad
ঢাকা শনিবার, ০৪ মে, ২০২৪,

আমতলীতে টমটমের চাপায় স্ব-মিল শ্রমিক নিহত

বরগুনা প্রতিনিধি

বরগুনা প্রতিনিধি

অক্টোবর ২৭, ২০২২, ০৫:৪৫ পিএম


আমতলীতে টমটমের চাপায় স্ব-মিল শ্রমিক নিহত

আমতলী উপজেলার অফিস বাজার সড়কের দফাদার ব্রিজ সংলগ্ন স্থানে টমটমের চাপায় স্বমিল শ্রমিক মোঃ আবু তালেব নিহত হয়েছে। ঘটনা ঘটেছে বৃহস্পতিবার (২৭ অক্টোবর) বেলা ১১ টার দিকে।

জানা গেছে, উপজেলার দক্ষিণ তক্তাবুনিয়া গ্রামের টমটম চালক মোঃ বশির মিয়া গাছ বোঝাই করে টমটম নিয়ে অফিস বাজারে একটি স্ব-মিলে যাচ্ছিল। পথিমধ্যে দফাদার ব্রিজে উঠতে গিয়ে টমটম আটকে যায়। এ সময় স্ব-মিল শ্রমিক মোঃ আবু তালেব ওই গাছ বোঝাই টমটম ব্রিজে উঠতে সহযোগীতা করে। কিন্তু টমটম উল্টো খাদে পড়ে যায়। ওই টমটমের চাপায় স্ব-মিল শ্রমিক আবুল তালেব ঘটনাস্থলেই নিহত হয়। খবর পেয়ে আমতলী থানার এসআই মোঃ সিদ্দিক মিয়া ঘটনাস্থলে গিয়ে শ্রমিক আবু তালেবকে উদ্ধার করে। পরে স্বজনদের দাবির প্রেক্ষিতে নিহত আবু তালেবের মরদেহ ময়না তদন্ত ছাড়াই পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। এ ঘটনায় আমতলী থানায় একটি অপমৃত্যু মামলা হয়।

প্রত্যক্ষদর্শী কয়েকজন বলেন, গাছ বোঝাই টমটমটি ব্রীজে উঠাতে আবু তালেব সহযোগীতা করছিল। কিন্তু টমটমের চাপায় আবু তালেব ঘটনাস্থলেই নিহত হয়েছে।

নিহত আবু তালেবের বাবা মোতালেব হাওলাদার কান্নাজনিত কন্ঠে বলেন, মোর পোলাডা টমটমের চাপায় মইর‌্যা গ্যাছে। মুই এ্যাহন নাতি-পুতি লইয়্যা কোথায় যামু।

আমতলী থানার ওসি একেএম মিজানুর রহমান বলেন, নিহত আবু তালের মরদেহ পরিবারের দাবীর প্রেক্ষিতে ময়নাতদন্ত ছাড়াই পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। এ ঘটনায় থানায় একটি অপমৃত্যু মামলা হয়।

কেএস 

Link copied!