Amar Sangbad
ঢাকা মঙ্গলবার, ৩০ এপ্রিল, ২০২৪,

বগুড়ায় আসামি ছিনিয়ে নিতে পুলিশের উপর হামলা, গ্রেপ্তার ৬

মো. মাসুম বিল্লাহ

নভেম্বর ২৩, ২০২২, ০৬:০২ পিএম


বগুড়ায় আসামি ছিনিয়ে নিতে পুলিশের উপর হামলা, গ্রেপ্তার ৬

বগুড়া শেরপুর উপজেলার খানপুর ইউনিয়নের খানপুর মধ্যপাড়া থেকে পরোয়ানাভুক্ত আসামি ছিনিয়ে নিতে পুলিশের উপর হামলার ঘটনায় মামলায় গ্রেপ্তার ৬জন।

শেরপুর থানা পুলিশ সূত্রে জানা যায়, এএসআই মোঃ মকিম উজ জামান, সঙ্গীয় এএসআই মোঃ হাবিবুর রহমান জিআর ৩৬৮/২০২২ ও ৬৬৪/২০২২ এর গ্রেপ্তারী পরোয়ানাভুক্ত গ্রেফতারকৃত আসামী আহাম্মদ আলী (৪০), পিতা-মৃত আব্দুর রহমান, গ্রাম-খানপুর, থানা-শেরপুর, জেলা-বগুড়া।

গ্রেফতারকৃতরা ১। আহাম্মদ আলী (৪০), পলাতক আসামি ২। মোঃ মোহর আলী (৫৮), ৩। মোহাম্মদ আলী (৫০), সকলের পিতা-মৃত আব্দুর রহমান, ৪। মোঃ আব্দুর রশিদ (২৮), পিতা-মোঃ মোহর আলী, ৫। মোছাঃ বুলি খাতুন (৩৮), স্বামী আহাম্মদ আলী, ৬। মোছাঃ আকলিমা খাতুন (১৯), পিতা-আহাম্মদ আলী, ৭। মোঃ রেজাউল করিম (২০) পিতা-মোহাম্মদ আলী, সকলের গ্রাম খানপুর, থানা-শেরপুর, জেলা- বগুড়া আরো কয়েক জন অজ্ঞাতনামার বিরুদ্ধে এজাহার দায়ের করেন।

শেরপুর থানার জিডি নং-৯৮৭, মূলে ২২ নভেম্বর মঙ্গলবার রাতে গ্রেফতারী পরোয়ানা তামিল/মাদক/অস্ত্র উদ্ধার অভিযান চালিয়ে জিআর মুলে গ্রেফতারী পরোয়ানা মূলে শেরপুর থানার খানপুর ইউনিয়ন এলাকায় খানপুর গ্রামে গ্রেফতারী পরোয়ানাভুক্ত আসামী আহাম্মদ আলী (৪০), পিতা-মৃত আব্দুর রহমান, গ্রাম-থানপুর, থানা-শেরপুর, জেলা-বগুড়াকে গ্রেফতার করার জন্য বাড়ীতে অভিযান চালান গ্রেফতারী পরোয়ানাভুক্ত আসামি আহাম্মদ আলীকে তাহার বাড়ি থেকে রাত ৯ টার সময় গ্রেফতার করার সময় আসামি গ্রেফতারে বাধা দিয়ে পুলিশের উপর হামলা চালায় এবং চিৎকার করিতে থাকে। আসামীর চিৎকারে এজাহার নামীর ১০/১২ আসামি মোঃ মোহর আলী, মোহাম্মদ আলী, মোঃ আব্দুর রশিদ, মোছাঃ বুলি খাতুন, মোছাঃ আকলিমা খাতুন, রেজাউলসহ অজ্ঞাতনামা আরো কয়েক জন আসামি হাতে লাঠি সোটা দিয়ে দলবদ্ধভাবে পুলিশের উপর হামলা করে পুলিশদের মারপিট করে গ্রেফতারকৃত আসামি আহাম্মদ আলীকে ছিনাইয়া নেওয়ার চেষ্টা করে।পুলিশের উপর আক্রমণ করে সরকারি কাজে বাধা প্রদান করে দায়ীত্বরত পুলিশকে মারপিট করে গুরুতর ও রক্তাক্ত জখম করে।

একপর্যায়ে স্থানীয় ইউপি সদস্য মোঃ মহির উদ্দিন (ইউপি সদস্য), মোঃ সাজেদুর রহমান, উভয় গ্রাম-খানপুর, মোঃ আঃ কুদ্দুস,গ্রাম-খানপুর দহপাড়া, সকলের থানা-শেরপুর, জেলা-বগুড়াগণ ঘটনাস্থলে আসলে আসামীরা ঘটনাস্থল হইতে দৌড়াইয়া পালিয়ে যায়। আসামীদের মারপিটের কারণে এএসআই মকিম উজ্জামান ও এএসআই মোঃ হাবিবুর রহমান শেরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসার গ্রহণ করে। ওই রাতেই অভিযান চালিয়ে এজাহারনামীও আসামি ৭জনের মধ্যে ৬ জনকে গ্রেফতার করতে সক্ষম হয় শেরপুর থানা পুলিশ।

এ বিষয়ে জানতে চাইলে শেরপুর থানার ওসি (তদন্ত) লাল মিয়া জানান, ঘটনায় এজাহার নামীও ৭জন আসামীর মধ্যে ছয়জনকে গ্রেফতার করে বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে। মামলা তদন্তনাধীন রয়েছে।

এসএম

Link copied!