Amar Sangbad
ঢাকা বুধবার, ০১ মে, ২০২৪,

ফরিদপুরে ব্যবসায়ীর গলাকাটা মরদেহ উদ্ধার

চরভদ্রাসন (ফরিদপুর) প্রতিনিধি

চরভদ্রাসন (ফরিদপুর) প্রতিনিধি

নভেম্বর ২৬, ২০২২, ০৩:৪৩ পিএম


ফরিদপুরে ব্যবসায়ীর গলাকাটা মরদেহ উদ্ধার

ফরিদপুরের চরভদ্রাসনে নিখোঁজের একদিন পর মো. কাউসার হোসেন (৪০) নামের এক বালু ব্যবসায়ীর গলাকাটা মরদেহ উদ্ধার করেছে পুলিশ। তিনি উপজেলা সদর ইউনিয়নের এমপি ডাঙ্গী গ্রামের জালাল খানের ছেলে।

পুলিশ ও তার পারিবারিক সূত্রে জানা যায়, গত শুক্রবার রাত থেকে নিখোঁজ ছিল কাউসার। শনিবার (২৬ নভেম্বর) সকালে উপজেলার গাজিরটেক ইউনিয়নের জাকেরার সূরার ভাঙ্গা মাথা নামক পদ্মা পাড়ের বালির চরে কাউসারের মরদেহ দেখতে পেয়ে পুলিশে খবর দেয় স্থানীয়রা। পুলিশ ঘটনাস্থলে পৌছেঁ মরদেহ উদ্ধার করে।

কাউসারের ভাই ইলিয়াস খান (৪০) জানান, কাউসার শুক্রবার (২৫ নভেম্বর) বিকালে বাড়ি থেকে বের হয়ে আর বাড়িতে ফিরে আসে নাই। রাত ৮টা পর্যন্ত তার মোবাইল ফোন খোলা ছিলো। কিন্তু তারপর থেকে কাউসারের মোবাইল ফোন বন্ধ পাই। আমরা এরপর থেকে অনেক খোঁজাখোজি করেও তাকে পাওয়া যায়নি।

তিনি আরও বলেন, আমার ভাই বালু ব্যবসায়ী ছিলেন। হয়তো ব্যবসায়ীক কোন ঘটনাকে কেন্দ্র করে কেউ কাউসারকে মেরে ফেলেছে বলে ধারণা করছি।

খবর পেয়ে ফরিদপুরের পুলিশ সুপার মো. শাহজাহান, অতিরিক্ত পুলিশ সুপার সুমন রঞ্জন সরকার ও চরভদ্রাসন থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

এ ব্যাপারে ফরিদপুরের পুলিশ সুপার মো. শাহজাহান জানান, এটা আপাতত দেখে মনে হচ্ছে পরিকল্পিত একটি হত্যাকান্ড। লাশ সুরাতহাল করে মামলা হবে। মামলার পাশাপাশি যারা এ হত্যাকান্ড ঘটিয়েছে খুনিদের খুঁজে বের করে আইনের আওতায় আনা হবে।

কেএস 

Link copied!