Amar Sangbad
ঢাকা মঙ্গলবার, ৩০ এপ্রিল, ২০২৪,

শেরপুরে সাংবাদিকদের নিয়ে ইউএনও’র বিরূপ মন্তব্যে ক্ষোভ

শেরপুর (বগুড়া) প্রতিনিধি

শেরপুর (বগুড়া) প্রতিনিধি

ডিসেম্বর ১০, ২০২২, ০৪:৫১ পিএম


শেরপুরে সাংবাদিকদের নিয়ে ইউএনও’র বিরূপ মন্তব্যে ক্ষোভ

‘আপনারা যতই বলেন মুখে মুখে, শেরপুরের সাংবাদিকরা- আপনারা কেউ জনকল্যাণে কাজ করেন না। তাদের থেকে আমি ওরকম কিছু পাই নাই, কারণ আমার অভিজ্ঞতা সেটাই বলে, আমার অভিজ্ঞতা তো খারাপ, আমাকে তো আপনারা ভালো অভিজ্ঞতা তৈরি হওয়ার সুযোগ দেন নাই।’ বগুড়ার শেরপুরে উপজেলা নির্বাহী অফিসার হিসেবে সানজিদা সুলতানা যোগদানের দেড় মাসের মাথায় স্থানীয় গণমাধ্যমকর্মীদের নিয়ে এমন বিরূপ মন্তব্য করেন।

শুক্রবার (৯ ডিসেম্বর) বিকালে শেরপুরের শাহ বন্দেগী ইউনিয়নের উচরং গ্রামে আবাদি জমির উপর বিদ্যুৎ সঞ্চালন লাইনের টাওয়ার নির্মাণ কাজ নিয়ে অভিযোগের তদন্তকালে শতাধিক লোকজনের উপস্থিতিতে সাংবাদিকদের নিয়ে এমন কুরুচিপূর্ণ মন্তব্য করেন তিনি।

তার এই বিরূপ মন্তব্যের প্রেক্ষিতে উপস্থিত সকলে ও উপজেলার কর্মরত সকল গণমাধ্যমকর্মীরা হতবাক হয়ে যায়। সাংবাদিকদের মহান পেশাকে হেয় করে ইউএনও’র এহেন মন্তব্যের প্রেক্ষিতে স্থানীয় গণমাধ্যমকর্মীদের মধ্যে তীব্র ক্ষোভের সৃষ্টি হয়।

এ ঘটনার প্রেক্ষিতে শুক্রবার রাতে শেরপুর উপজেলা প্রেসক্লাবে এক জরুরী সভায় মিলিত হয় স্থানীয় গণমাধ্যমকর্মীরা। সভায় সকলের সিদ্ধান্তক্রমে স্থানীয় সাংবাদিকদের পেশাগত দায়িত্ব পালন নিয়ে উপজেলা নির্বাহী অফিসার এমন বিরূপ মন্তব্যে’র প্রতি তীব্র নিন্দা জ্ঞাপনসহ তার দপ্তরের সকল সংবাদ বর্জনের সিদ্ধান্ত গৃহীত হয়।

এসএম

Link copied!