Amar Sangbad
ঢাকা মঙ্গলবার, ৩০ এপ্রিল, ২০২৪,

বগুড়ায় স্কুল শিক্ষিকার ঝুলন্ত মরদেহ উদ্ধার

বগুড়া প্রতিনিধি

বগুড়া প্রতিনিধি

ডিসেম্বর ১২, ২০২২, ০৬:১৮ পিএম


বগুড়ায় স্কুল শিক্ষিকার ঝুলন্ত মরদেহ উদ্ধার

বগুড়া সদর উপজেলার কৈচড় সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষিকা জেওন আফরোজ কনিকার (৩৯) ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। সোমবার (১২ ডিসেম্বর) দুপুর পৌনে ১টার দিকে শহরের পুরান বগুড়া মোল্লা পাড়ার ভাড়া বাসা থেকে তার মরদেহ উদ্ধার করা হয়। নিহত কনিকা সিরাজুল ইসলামের স্ত্রী।

পুলিশের দাবি, স্বামীর সঙ্গে পারিবারিক কলহের জেরে তিনি আত্মহত্যা করেছেন। তার মরদেহ ময়নাতদন্তের জন্য বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) হাসপাতাল মর্গে রাখা হয়েছে।

বগুড়া স্টেডিয়াম পুলিশ ফাঁড়ির উপ-পরিদর্শক (এসআই) রুবেল সরকার মরদেহ উদ্ধারের বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি বলেন, স্কুলশিক্ষিকা জেওন আফরোজের স্বামী সিরাজুল একটি বেসরকারি প্রতিষ্ঠানে যশোরে কর্মরত আছেন। সোমবার সকাল ৯টার দিকে স্বামী সিরাজুলের সঙ্গে তার মোবাইল ফোনে বাগবিতণ্ডা হয়। একপর্যায়ে তিনি অভিমানে নিজ ঘরের সিলিং ফ্যানের সঙ্গে ওড়না পেঁচিয়ে আত্মহত্যা করেন।

পুলিশের এ কর্মকর্তা আরও বলেন, স্কুলশিক্ষিকা ও তার স্বামীর মধ্যে দীর্ঘদিন ধরে পারিবারিক কলহ চলে আসছে। তবে এর সঠিক কারণ আমরা এখনো জানতে পারিনি। মরদেহ মর্গে রাখা আছে। ময়নাতদন্ত শেষে অভিযোগ পেলে আইনি ব্যবস্থা নেয়া হবে।

এসএম

Link copied!