Amar Sangbad
ঢাকা সোমবার, ২৯ এপ্রিল, ২০২৪,

হরিরামপুরে ইউএনও‍‍`র মোবাইল নম্বর ক্লোন করে টাকা চাওয়ার অভিযোগ

হরিরামপুর (মানিকগঞ্জ) প্রতিনিধি

হরিরামপুর (মানিকগঞ্জ) প্রতিনিধি

ডিসেম্বর ১২, ২০২২, ০৯:১০ পিএম


হরিরামপুরে ইউএনও‍‍`র মোবাইল নম্বর ক্লোন করে টাকা চাওয়ার অভিযোগ

মানিকগঞ্জের হরিরামপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. সাইফুল ইসলামের সরকারি মোবাইল নম্বর ক্লোন করে টাকা চাওয়ার অভিযোগ উঠেছে।

সোমবার (১২ ডিসেম্বর) দুপুরে একটি প্রতারক চক্র উপজেলার কয়েকজন ইউপি চেয়ারম্যানের কাছে ফোন করে টাকা দাবি করেন। উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. সাইফুল ইসলাম বিষয়টি নিশ্চিত করেছেন।

জানা যায়, আজ দুপুরে উপজেলা নির্বাহী কর্মকর্তার সরকারি মোবাইল নম্বর থেকে কয়েকজন ইউপি চেয়ারম্যানকে ফোন করে টাকা চাওয়া হয়। বিষয়টি জানাজানি হলে ক্লোন হওয়ার বিষয়টি ধরা পড়ে।

উপজেলার কাঞ্চনপুর ইউপি চেয়ারম্যান গাজী বনি ইসলাম রুপক বলেন, দুপুর দুইটার দিকে ইউএনও‍‍`র সরকারি নাম্বার থেকে ফোন করে জেলা প্রশাসকের কার্যালয়ের একটি প্রকল্পের কথা বলে ৫০ হাজার টাকা দাবি করে। বিষয়টি বুঝতে পেরে আমি সাথে সাথে ইউএনও মহোদয়ের গাড়িচালক রাসেলকে ফোন করে বিষয়টি জানাই।

ক্লোনের বিষয়টি জানার পর উপজেলা নির্বাহী কর্মকর্তার অফিসিয়াল ফেসবুক আইডি থেকে মোবাইল নম্বর ক্লোন হয়েছে জানিয়ে একটি পোস্ট দেয়া হয়। পোস্টে কেউ অনাকাঙ্ক্ষিত ফোন পেলে সতর্ক থাকতে এবং জানানোর জন্য বলা হয়।

প্রতারক চক্রটি বাল্লা ইউপি চেয়ারম্যান মো. বাচ্চু মিয়া এবং হারুকান্দি ইউপি চেয়ারম্যান মো. মোশাররফ হোসেনকেও ফোন করেছেন উল্লেখ করে ইউএনও মো. সাইফুল ইসলাম বলেন, সংশ্লিষ্ট সবাইকে মোবাইল নম্বর ক্লোন হওয়ার বিষয়টি জানিয়ে দেওয়া হয়েছে। পাশাপাশি অফিসিয়াল ফেসবুক আইডি থেকেও পোস্ট করে সকলকে সতর্ক থাকতে এবং জানাতে বলা হয়েছে।

উল্লেখ্য, এর আগে গত ১৪ আগস্ট হরিরামপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. সাইফুল ইসলামের সরকারি মোবাইল নম্বর ক্লোন করে কয়েকজন ইউপি চেয়ারম্যানকে ফোন করা হয়। ওইদিনও উপজেলা নির্বাহী কর্মকর্তার অফিসিয়াল ফেসবুক আইডি থেকে বিষয়টি উল্লেখ করে পোস্ট করা হয়।

এসএম

Link copied!