Amar Sangbad
ঢাকা শুক্রবার, ০৩ মে, ২০২৪,

কুষ্টিয়ায় আর্জেন্টিনা-ব্রাজিল সমর্থকদের সংঘর্ষে আহত ৭

কুষ্টিয়া প্রতিনিধি

কুষ্টিয়া প্রতিনিধি

ডিসেম্বর ১৯, ২০২২, ০৩:২০ পিএম


কুষ্টিয়ায় আর্জেন্টিনা-ব্রাজিল সমর্থকদের সংঘর্ষে আহত ৭

ফুটবল বিশ্বকাপ ফাইনাল খেলা নিয়ে কুষ্টিয়া সদর উপজেলায় আর্জেন্টিনা ও ব্রাজিল দলের সমর্থকদের সংঘর্ষে সাত জন আহত হয়েছেন। আহতদের কুষ্টিয়া জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।

রোববার (১৮ ডিসেম্বর) দিবাগত রাত ১টার দিকে সদর উপজেলার হরিপুরে এই ঘটনা ঘটে।

আহতরা হলেন- কুষ্টিয়া সদর উপজেলার হরিপুর গ্রামের আখের আলীর ছেলে মোফাজ্জল (৪৫), আবু হানিফের ছেলে সায়েম আলী (৫৫), আমদ আলীর ছেলে অমিত (২৩), জুয়েল (৩৫), একই এলাকার শিপন (৩৭), বিজয় (৩৫) ও চাঁদ আলী (৩৬)।

কুষ্টিয়া জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন আর্জেন্টিনার সমর্থক মোফাজ্জল হোসেন বলেন, চাঁদ আলীর ছেলে ও ব্রাজিল সমর্থক বিজয় আলী প্রথমে আর্জেন্টিনা সমর্থকদের সঙ্গে তর্কে জড়ায়। পরে বাগবিতণ্ডায় জড়ায় দুই দলের সমর্থকরা। এক পর্যায়ে ব্রাজিল সমর্থক মজনু, তার ছেলে জনি, জুয়েল, আহমদ আমাকে চ্যান দিয়ে মাথায় কোপায়। আমার মাথায় পাঁচটি সেলাই লেগেছে। আহত অবস্থায় আমাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে আসলে এখানেও হামলা করে তারা।

হাসপাতালে চিকিৎসাধীন সায়েম আলী বলেন, আমি কোনো দলের সমর্থক না। আমার ভাইয়ের ছেলে জুয়েল ব্রাজিল করে আর অমিত আর্জেন্টিনা করে। তারাও আহত অবস্থায় হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। প্রথমে খেলা নিয়ে বাগবিতণ্ডা হয়। পরে সুযোগ বুঝে প্রতিপক্ষের লোকজন হামলা করে।

স্থানীয়রা বলেন, খেলা নিয়ে আর্জেন্টিনা এবং ব্রাজিল সমর্থকদের মধ্যে বাগবিতণ্ডার এক পর্যায়ে তারা সংঘর্ষে জড়ায়। এ ঘটনায় দুই পক্ষের প্রায় ১০ জন আহত হয়েছেন। তাদের মধ্যে হাসপাতালে চারজন চিকিৎসাধীন রয়েছেন। খবর পেয়ে কুষ্টিয়া মডেল থানার পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

এ বিষয়ে কুষ্টিয়া মডেল থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দেলোয়ার হোসেন জানান, খেলা দেখা নিয়ে দুই পক্ষের মধ্যে মারামারি হয়েছে। পরে পুলিশ গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে এনেছে। দুই জনের অবস্থা আশঙ্কাজনক। এ ঘটনায় এখনও কেউ লিখিত অভিযোগ করেনি।

কেএস 

Link copied!