Amar Sangbad
ঢাকা রবিবার, ০৫ মে, ২০২৪,

হত্যা মামলা তুলে নিতে বাদীকে হত্যার হুমকি

মেলান্দহ (জামালপুর) প্রতিনিধি

মেলান্দহ (জামালপুর) প্রতিনিধি

ডিসেম্বর ১৯, ২০২২, ০৫:৩৮ পিএম


হত্যা মামলা তুলে নিতে বাদীকে হত্যার হুমকি

জামালপুরের মেলান্দহ উপজেলায় কৃষক আলম সেকের হত্যা মামলা তুলে নিতে বাদী ও তার পরিবারকে হুমকি দেওয়ার অভিযোগ উঠেছে। এ ঘটনায় সোমবার (১৯ ডিসেম্বর) দুপুরে নিহত ব্যক্তির স্ত্রী ও বাদী মোছা. বেদেনা বেওয়া মেলান্দহ থানায় সাধারণ ডায়েরি (জিডি) করেছেন।

জিডিতে উল্লেখ করা হয়েছে, আমার স্বামীকে গত ০৭/০১/২০০৯ তারিখে বিষ মিশ্রিত পাউরুটি খাওয়াইয়া হত্যা করেছে। লাশ ময়না তদন্ত করে রিপোর্টে পাউরুটিতে বিষ পাওয়া গিয়েছে। আসামীদের বিরুদ্ধে মামলা করেছি। মামলা মোকদ্দমা নং ৩৩/১০। গত ১৭ ডিসেম্বর শনিবারে দুপুর ১২টা সময় আমার বাসায় এসে আমার ছেলে ও মেয়ের সামনে আসামি সাবেক কাউন্সিলর মো. ফরিদ, নূরুল মো. ফজলু আসামি ছোরহাবের চাচাতো ভাই মনোহার আমাদের হুমকি দিয়েছে। আগামী ১৫ দিনের মধ্যে মামলা তুলে না নিলে আমার স্বামীকে যে ভাবে খুন করেছে আমাদের একই ভাবে খুন করার হুমকি দিয়েছে।

বেদেনা বেওয়া বলেন, আসামিরা এলাকায় প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছেন। প্রকাশ্য আমার পরিবারের সদস্যদের ও আমাকে হত্যা করা হুমকি দিচ্ছে। কয়েক বছর ধরে বাড়ি ছাড়া অন্যের বাড়িতে ভাড়া থাকি। তবুও তারা মামলা তুলে নিতে হুমকি দিচ্ছে। ঘরে ছেলে–মেয়ে নিয়ে থাকেন। প্রতিদিন ভয়ে ভয়ে থাকতে হচ্ছে।

অভিযোগের বিষয়ে জানতে চাইলে মামলার আসামি নূরল বলেন, আমারাতো এমনিতেই বিপদে আছি, কি জন্য তাদেরকে হত্যার হুমকি দেবো। আমরা তাদেরকে হুমকি দেয় নাই‌। এক-দেড় মাস আগে আমাদের কোর্টে হাজিরা ছিল।

জিডির বিষয়ে মেলান্দহ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি দেলোয়ার হোসেন বলেন, জিডি হয়েছে তদন্ত করে ব্যবস্থা নেওয়া হবে। বাদি ও তার পরিবারের নিরাপত্তার জন্য বাড়ানো হয়েছে।

এসএম

Link copied!